পাল্টে গেছেন শহিদ

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ১৪, ২০১৯, ২:২৪ পূর্বাহ্ণ

নিউজ বরিশাল : জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর। ২০১৫ সালে মিরা রাজপুতকে বিয়ে করেন। এ দম্পতির দুই সন্তান মিশা ও জেইন। প্রায়ই স্বামী শহিদের প্রশংসা করেন মিরা। এ ছাড়া সন্তানদের প্রতি তার ভালোবাসার বিষয়টিও বিভিন্ন সময় মিডিয়ার সামনে এসেছে।

তবে বাবা হওয়ার পরই তার এই পরিবর্তন বলে জানিয়েছেনপদ্মাবত সিনেমাখ্যাত এ অভিনেতা। ফিল্মফেয়ার ডটকমে দেয়া এক সাক্ষাৎকারে শহিদ কাপুর বলেন, বাবা হওয়ার আগে খুবই আত্মকেন্দ্রিক ছিলাম।

যদিও বিশ্বাস করতামÑ আমি খুবই নিঃস্বার্থ। কিন্তু যখন বাবা হলাম, তখন বুঝতে পারি আসলে আমি স্বার্থপর ছিলাম। এখন নিজেকে প্রাধান্য দেই না। পরিবার ও সন্তানের চিন্তাই সবার আগে থাকে। তিনি আরো বলেন, প্রত্যেক মানুষের নিজের জন্য কিছু সময় প্রয়োজন।

এ নিয়ে আমাকে সমস্যায় পড়তে হয়। বাবা হওয়ার পর মা-বাবাকে আগের চেয়ে বেশি সম্মান করি। কারণ বুঝতে পারি, তারা আমার জন্য কত কি করেছেন! জানি না দেরি হয়ে গেল কি না, তবে ফিল্মফেয়ারের মাধ্যমে বাবা-মাকে বলতে চাই, অতীতের কাজের জন্য আমি দুঃখিত।

শহিদের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা কবির সিং। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ভাষারঅর্জুন রেড্ডি সিনেমার রিমেক হলেও বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করেছে। চলতি বছর সবচেয়ে বেশি আয়ের বলিউড সিনেমার একটি এটি।

 



সর্বশেষ সংবাদ