রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০১৯, ১:২২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : কুষ্টিয়া শহরে এক রিকশা চালকের গলাকাটা ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে শহরের হাউজিং ডি-ব্লক এলাকার চাঁদাগাড়া মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত সঞ্জয় কুমার জানান।

নিহত জুয়েল হোসেন (৩৫) কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে। তার রিকশাটি পাওয়া যায়নি। ওসি বলেন, রোববার সকালে চাঁদাগাড়া মাঠে লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো চাকুও সেখান থেকে উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী পপি খাতুন জানান, প্রতিদিনের মতো শনিবারও জুয়েল রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। সময় মত না ফেরায় রাতে তারা খোঁজাখুঁজি শুরু করেন।

ময়নাতদন্তের জন্য জুয়েলের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর কথা জানিয়ে ওসি বলেন, কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

 



সর্বশেষ সংবাদ
আজ বরিশালে ১৪ জন করোনায় আক্রান্ত কুয়াকাটায় আম্পানের তান্ডবে পুরেগেছে ১৮ কিলোমিটার ম্যানগ্রোভ বন হিজলা কলেজের অবসর প্রাপ্ত অফিস সহকারী ও তার ছেলের উপর সন্ত্রাসী হামলা ভোলার লালমোহনে জাল টাকাসহ দুই ভাই গ্রেফতার ভোলায় অটোবোরাক ও কাকরা ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩ বরগুনায় বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় হৃদয়কে পিটিয়ে মারলো নয়ন বাহিনী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন সাবেক প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মনজুর আর নেই করোনা; সামনে দেশের জন্য আরো কঠিন সময় আসছে, ওবায়দুল কাদের বরিশালে যৌতুকের জন্য গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা, আটক ৩