• পটুয়াখালী
  • »
  • পটুয়াখালীতে খাল থেকে নববধূর লাশ উদ্ধার

পটুয়াখালীতে খাল থেকে নববধূর লাশ উদ্ধার

NewsBarisal.com

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৮:২৫ অপরাহ্ণ

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় সুখী বেগম (১৯) নামের এক নববধূর লাশ উদ্ধার করা হয়েছে। সুখী উপজেলার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামের জাকির হাওলাদারের মেয়ে। আজ মঙ্গলবার (১১ জুন) দুপুরে সুখী বেগমের বাবা জাকির হাওলাদারের বাড়ির পাশে একটি খাল থেকে এই লাশ উদ্ধার করে গলাচিপা থানার পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে- তিন মাস আগে সুখী বেগমের সাথে ফুলখালী গ্রামের শামসু মোল্লার ছেলে ফিরোজ মোল্লার বিয়ে হয়। গত শুক্রবার (৮ জুন) সুখী বেগমকে বাবার বাড়ি থেকে স্বামী ফিরোজ মোল্লার বাড়িতে তুলে দেওয়া হয়। নিয়ম অনুযায়ী পরদিন শনিবার (৯ জুন) সুখী ফিরতি নাইওর হিসেবে স্বামী ফিরোজকে নিয়ে বাবার বাড়িতে আসেন।

ফিরোজ জানান, রাত আড়াইটার দিকে সুখী দাদির সাথে শোয়ার কথা বলে চলে যান। এর পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার (১১ জুন) খালে লাশ ভেসে উঠলে স্থানীয়রা গলাচিপা থানার পুলিশকে খবর দেয়। এএসপি সার্কেল হাফিজুর রহমান ও গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।’

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালী জেলা লকডাউনে, আইনশৃংখলা বাহিনীর তৎপরতা এমপি শাওনের পক্ষে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ বরগুনায় ত্রাণ দেয়ার নাম করে দিনমজুরের মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ করলো ইউপি সদস্য অবশেষে শেবামেকে চালু হলো করোনা পরীক্ষার ল্যাব বাকেরগঞ্জে পুলিশ সদস্য ও স্ত্রী সন্তানকে কুপিয়ে জখম, বাড়িঘর ভাংচুর, মটর সাইকেলে অগ্নিসংযোগ মরণঘাতী কারোনার ভয়ে এলাে না কেউ, মরদেহ কাঁধে নিয়ে শ্মশানে চার মেয়ে! বোরহানউদ্দিন মির্জাকালু বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ চরফ্যাশনে করোনায় আক্রান্ত সন্দেহে ৬ জনের নমুনা সংগ্রহ ভোলায় করোনা সন্দেহে ৯ টি ঘর ‘লকডাউন’ তজুমদ্দিনে সেচ্ছসেবী সংগঠন প্রত্যাশার ত্রাণ বিতরণ