• বরিশাল
  • »
  • গৌরনদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৯, ২০২১, ২:৫২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল : বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। ১০ নভেম্বর বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এ কমিটির অনুমোদন দেন।

কমিটিতে এইচএম জয়নাল আবেদীনকে সভাপতি এবং হারিছুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

 

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠনের দুই বছর পর পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।২০১৯ সালে ৬ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন শেষে কাউন্সিলরদের সর্বসম্মত সিদ্ধান্ত অনুয়ায়ী এইচ এম জয়নাল আবেদীনকে সভাপতি এবং মােঃ হারিছুর রহমানকে সাধারণ সম্পাদক ঘােষনা করা হয়।

‍এর ২ বছর পর চলতি বছর গত ১০ নভেম্বর ৯ জন সহ সভাপতি, ৩জন যুগ্ম সাধারণ সম্পাদক,৩ জন সাংগঠনিক সম্পাদক,১৯ জন সম্পাদক ও ৩৫ জন সদস্য সহ মোট ৭২ সদস্য বিশিষ্ট ‍এ কমিটি অনুমোদন দেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ‍এবং সাধারণ সম্পাদক ।

৭২ সদস্য বিশিষ্ঠ পূনাঙ্গ কমিটিতে সহ সভাপতি পদে ‍আছেন, এইচ, এম হাসান, সৈয়দ মনিরুন নাহার মেরী,আঃ রব হাওলাদার,প্রদীপ কুমার নাগ,মােঃ ফারুক হােসেন মােল্লা,আব্দুল মান্নান মুবা,নুর আলম সেরনিয়াবাত,আবু সাঈদ নান্টু,মাে: মাহৰুৱ ছাকরি।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ‍আছেন, গােলাম হাফিজ ম‍ৃধা, সৈকত গুহ পিলু, ফরহাদ হােসেন মুন্সি।

সাংগঠনিক সম্পাদক পদে ‍আছেন, কামরুল ইসলাম দীলিপ মাঝি , জামাল হোসেন বাচ্চুু, মাে: মাসুম মল্লিক খোকন।

এছাড়া ১৯ জন সম্পাদক ও ৩৫ জন সদস্য ‍আছন কমিটিতে।

এ বিষয়ে জানতে চাইলে গৌরনদী ‍উপজেলা ‍আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মােঃ হারিছুর রহমান বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি এবং সম্মেলনের প্রধান অতিথি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহকে উপজেলা ‍আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়।

বৈশ্বিক মহামারীর পরিস্থিতি এবং শারীরিক অসুস্থতা জনিত কারণে যথা সময়ে কমিটি গঠন করা সম্ভব হয়নি। পরিশেষে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে চলতি বছর গত ১০ নভেম্বর গৌরনী উপজেলার পূর্নাঙ্গ কমিটি জেলা আওয়ামী লীগ কর্তৃক অনুমােদন দেওয়া হয়।

(Visited 1 times, 1 visits today)

 



সর্বশেষ সংবাদ