ধর্ষিতাকে বাদীর জিম্মায় ধর্ষণ

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৫, ২০২১, ১২:৫১ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল : বরিশালে ধর্ষিত কিশোরী বাদীর জিম্মায় পুনরায় ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। (২৪ নভেম্বর) বুধবার বরিশাল অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারায় জবান বন্দি দিয়েছে ওই কিশোরী।

এরআগে মঙ্গলবার রাত সাড়ে ১২ টায় ধর্ষিতার বড় বোন সুমি আক্তার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, বরিশাল নগরীর ১৪ নং ওয়ার্ডের মীরা বাড়ির পোল এলাকার একটি ভাড়াটিয়া বাড়িতে বাদী পরিবারসহ বসবাস করেন।

২২ নভেম্বর রাত ৯টায় বাদী তার বোনকে (ভিকটিম) একা রেখে নিউ সার্কুলার রোডস্থ তার মায়ের বাসায় যায়। এ সুযোগে বাদীর স্বামী মোঃ ফয়সাল হাওলাদার তাকে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে রাত সাড়ে ১১টায় বাসায় আসলে বোন তাকে ধর্ষণের বিষয়টি খুলে বলেন। এর আগেও বড় বোনকে তালাক দেবার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে আসামী ফয়সাল হাওলাদার।

এদিকে ওই কিশোরীকে দেহ ব্যবসা করতে বাধ্য করার অভিযোগে গত ১৪ নভেম্বর সুমি আক্তার বাদী হয়ে হয়ে নিজ পিতা-মাতাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় সে উল্লেখ করেন,

তার কিশোরী বোনকে একাধিকবার জোর করে দেহ ব্যবসা করতে বাধ্য করেন তার পিতা-মাতা। গত ১২ আগস্ট নিউ সার্কুলার রোডের ভাড়াটিয়া আনোয়ার হোসেন হাওলাদার (৫৫) ওই কিশোরীকে ধর্ষণ করেণ। ধর্ষণে সহযোগীতা করেন তার পিতা-মাতা।

 



সর্বশেষ সংবাদ