• বরগুনা
  • »
  • বরগুনায় পুনঃভোটে আ’লীগের নাসির নির্বাচিত

বরগুনায় পুনঃভোটে আ’লীগের নাসির নির্বাচিত

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৪, ২০২১, ৯:৩৪ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, বরগুনা : বরগুনার এম বালিয়াতলী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে পুনঃভোটে নৌকার প্রার্থী অ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

প্রশাসন কড়া নিরাপত্তার মধ্য দিয়ে বুধবার (২৪ নভেম্বর) ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নৌকা ও আনারস প্রতীক সমান সংখ্যক ভোট পাওয়ায় এ ইউপিতে পুনরায় ভোট হলো।

প্রতি কেন্দ্রে আটজন করে পুলিশ ও ১৭ জন করে আনসার মোতায়েন ছাড়াও পুলিশের আরো তিনটি স্পেশাল মোবাইল টিম, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়। তবে পরীরখাল মাধ্যমিক বিদ‍্যালয় কেন্দ্রে সকাল পৌনে ১১টার দিকে দুজন জাল ভোট দিতে এলে পুলিশ তাদের আটক করে। অন‍্যদিকে একই সময় ছোট তালতলী সিটি মাধ‍্যমিক বিদ‍্যালয়ে জসিম নামে একজন জাল ভোট দিতে এসে আটক হন।

অ্যাডভোকেট মো. নাজমুল ইসলাম নাসির বলেন, এম বালিয়াতলী ইউনিয়নবাসী শান্তি ও উন্নয়ন চান বলে আমাকে তাদের একজন সেবক হিসেবে নির্বাচিত করেছেন।

এম বালিয়তলী ইউনিয়নে ২২ হাজার ৮৭১ জন ভোটারের মধ‍্যে ১৫ হাজার ১৩৬ জন ভোটার ভোট দিয়েছেন, যা গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ভোটের তুলনায় এক হাজার ৫২৮ জন কম। গত ১১ নভেম্বর ১৬ হাজার ৬৬২ জন ভোটার ভোট কেন্দ্রে ভোট দিয়েছিলেন। ওই দিনের নির্বাচনে এম এ বারি বাদল আনারস প্রতীক নিয়ে পেয়েছিলেন পাঁচ হাজার ৭০০ ভোট, নৌকা প্রতীক নিয়ে নাজমুল ইসলাম নাসির পাঁচ হাজার ৭০০ ভোট এবং ঘোড়া প্রতীক নিয়ে আরেক স্বতন্ত্র প্রার্থী মো. গোলাম সরোয়ার শাহীন পেয়েছিলেন পাঁচ হাজার ১০০ ভোট।

জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হালদার বিষয়টি নিশ্চিত করে বলেন, মোট ভোটারের মধ্যে ১৫ হাজার ১৭৩ জন ভোট দিয়েছেন। এর মধ্যে বাতিল হয়েছে ১৭১ ভোট। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে আট হাজার ৩৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ছয় হাজার ৬৫৩ ভোট।

 



সর্বশেষ সংবাদ