• বরিশাল
  • »
  • বাবুগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

বাবুগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৪, ২০২১, ৭:২২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, বাবুগঞ্জ : বরিশালের বাবুগঞ্জে গলায় ফাঁস দিয়ে সৈয়দা নাফিয়া (১৬) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে । এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকালে উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের ইসলামপুর গ্রামে।

সৈয়দা নাফিয়া ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার রায়পুরা বটতলা এলাকার সৈয়দ কামাল হোসেনের মেয়ে। তিনি তার মায়ের সাথে নানা বাড়িতেই থাকতেন। নাফিয়া গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের পশ্চিম হোসনাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। তবে কি কারনে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে তা পরিবারের কেউ জানে না।

পরিবারের বড়াত দিয়ে পুলিশ জানাায়, মঙ্গলবার আসরবাদ কোন এক সময়ে স্কুলছাত্রী নাফিয়া ঘরের আরার সাথে ওলনা দিয়ে গলায় ফাঁস দেয়। সন্ধ্যায় তার মা তাকে ডাকতে গেলে তার কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের ভিতরে প্রবেশ করে দেখতে পান গলায় ওলনা প্যাচানো অবস্থায় ঘরের মেঝে পরে রয়েছে তার মৃতুদেহ।

বিষয়টি নিশ্চিত করে আগরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই সুব্রত পাল বলেন, খবর পেয়ে মেয়েটির নানা বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। কি কারনে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

বুধবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য বরিশাল শের- ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বাবুগঞ্জ থানা পুলিশ।

বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহাবুবুর রহমান জানান, মৃতদেহ উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মামলা নং ৪ । তবে কি কারণে আত্মহত্যা করেছে তা এখনো জানা যায়নি।

 



সর্বশেষ সংবাদ