• বিনোদন
  • »
  • মিমির সাত হাজার ছবি উধাও, টুইটারে ক্ষোভ

মিমির সাত হাজার ছবি উধাও, টুইটারে ক্ষোভ

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৭, ২০২১, ৯:৩৮ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর মাথায় হাত। তার লাখ রুপির মোবাইল থেকে হাওয়া হয়ে গেছে সাত হাজার ছবি ও ভিডিও।

অনেক চেষ্টা করেও সেইসব ছবি ও ভিডিও উদ্ধার করতে পারেননি মিমি। এমনকি ওই মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠানের হেল্প সেন্টারেরও শরনাপন্ন হয়েছিলেন তিনি। কিন্তু কোনোভাবেই সেই ছবি পুনরুদ্ধার করা সম্ভব না হওয়ায় অবশেষে মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠানের বিরুদ্ধে টুইটারে ক্ষোভ ঝাড়লেন এই তারকা অভিনেত্রী।

টুইট বার্তায় মিমি লেখেন, ‘৭০০০ ছবি ও ৫০০ ভিডিও- আমার মোবাইলের গ্যালারি থেকে সব ডিলিট হয়ে গেছে। আমি জানি না চিৎকার করে কাঁদা ছাড়া আর কী করতে পারি! সবরকমভাবে চেষ্টা করেছি ছবি উদ্ধার করার। কিন্তু কোনোটাতেই কোনো উপকার হয়নি। বিরক্তি লাগছে।’

এই টুইটে সেই মোবাইল প্রস্তুতকারক প্রতিষ্ঠানকে ট্যাগ করেন অভিনেত্রী। বিগত সময়ে যাদের হারিয়েছেন নায়িকা তারা অনেকেই ওইসব ছবিতে তার সঙ্গে ছিলেন। ছবি ডিলিটের মাধ্যমে সেইসহ স্মৃতি চিরদিনের মতো হারিয়েছেন তিনি।

পরিচালক অরিন্দম শীলের ‘খেলা যখন’ ছবির শুটিং সম্প্রতি শেষ করেছেন মিমি। তারপরেই নতুন ছবির কাজ নিয়ে মাঠে নেমে পড়েছেন অভিনেত্রী। পরিচালক মৈনাক ভৌমিকের ‘মিনি’ ছবির শুটিং শুরু করেছেন তিনি। প্রকাশ‍্যে এসে গেছে প্রথম পোস্টারও। সূত্র: আনন্দবাজার

 



সর্বশেষ সংবাদ