• আন্তর্জাতিক
  • »
  • প্রাণঘাতী করোনায় পিরোজপুর পৌর আ’লীগ সভাপতি নান্নার মৃত্যু

প্রাণঘাতী করোনায় পিরোজপুর পৌর আ’লীগ সভাপতি নান্নার মৃত্যু

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ১৩, ২০২১, ১০:৩৯ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক!! মরণঘাতী করোনায় আক্রান্ত হয়ে পিরোজপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন পোদ্দার নান্না (৫৮) মারা গেছেন।

তিনি ভারতের দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে মারা যান। পরিবার সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পিরোজপুর-১ আসনের সংদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পিরোজপুর জেলা আওয়ামী লীগ সভাপতি একেএমএ আউয়াল, পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, পিরোজপুর প্রেসক্লাব সভাপতি মো. মুনিরুজ্জামান নাছিম, পিরোজপুর রিপোর্টার্স ইউনিটি (পিআরইউ) সভাপতি এসএম পারভেজ প্রমুখ।

জাহাঙ্গীর হোসেন পোদ্দার নান্না পিরোজপুর প্রেসক্লাবে সদস্য ছিলেন। তার এক ঘনিষ্ট বন্ধু পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি একে আজাদ জানান, জাহাঙ্গীর হোসেন গত দুই মাস আগে তার কন্যার অসুস্থতার জন্য চিকিৎসা করাতে দিল্লিতে যান।

সেখানে বসে গত ৮-১০ দিন আগে তিনি করোনা আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসাপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি একজন সমাজ সেবক ছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছেন।

 



সর্বশেষ সংবাদ