• পটুয়াখালী
  • »
  • পটুয়াখালিতে সালিস বৈঠক শেষে ফেরার পথে আমিনকে কুপিয়ে জখম

পটুয়াখালিতে সালিস বৈঠক শেষে ফেরার পথে আমিনকে কুপিয়ে জখম

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ১২, ২০২১, ৯:০০ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট!! পটুয়াখালী বাউফল কালিশুরী ইউনিয়নের সিংহেরাকাঠী গ্রামের আপ্তের খান( ৫৫) পেশাদার স্বনামধন্য আমিনকে কুপিয়ে গুরুতর জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

গত ১১/৪/২১ তারিখ রবিবার ইউনিয়নের আড়াইনাও গ্রামের ফজলু হাজী বাড়ি মাপজোক ও ভাগ বন্টন শেষ করে বাড়ি ফেরার পথে ছিটকে বাজারের পশ্চিম পাশে মহিষ বাড়ির পোল সংলগ্ন বিকেল ৬টার দিকে এ ঘটনা ঘটে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কালিশুরী স্লোব হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা হাসপাতালে প্রেরণ করা হয়।

ভিভিকটিম পরিবার সূত্রে জানা যায় আড়াইনাও গ্রামের ফজলু হাজী বাড়ি মাপজোফ ও ভাগ বন্টন শেষ করে বাড়ি ফেরার পথে মহিষ বাড়ির ফুলের পশ্চিম পাশে আসলে ঝোপের মধ্যে ওত পেতে থাকা সন্ত্রাসীরা বের হয়ে মোটরসাইকেল থামিয়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে মাথায় হাতে ও হাঁটতে কুপিয়ে গুরুতর আঘাত এবং সমস্ত শরীলে লোহার পাইপ দিয়ে পিটিয়ে নীলা ফুলা জখম করে।

ঘটনার স্থান থেকে মোটরসাইকেল ড্রাইভার কাদের পালিয়ে যায়। সন্ত্রাসীরা একপর্যায়ে তার মৃত্যু নিশ্চিত করে একটি পাতা বনের ডোবার ভিতরে ফেলে চলে যায়।

এক পথচারী ওই পথ দিয়ে আসার সময় মানুষের মাগো বাবাগো করে চিৎকারের শব্দ পেয়ে এগিয়ে আসলে তাকে দেখতে পায়।পথচারীর ডাক চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে

ধারণা করা হয় পূর্ব শত্রুতার জের ধরে এই সন্ত্রাসী হামলা করানো হয়ছে।এর পূর্বে একই ব্যক্তি ধারা আরো দুজনকে এভাবেই এই সন্ত্রাসীদের দ্বারা আঘাত করানো হয়েছে।

এই সন্ত্রাসী হামলা প্রেক্ষাপটে বাউফল উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি তদন্ত )মোঃ মামুন বলেন আমি এই সন্ত্রাসী হামলার ঘটনা মোবাইলের মাধ্যমে জানতে পেরেছি এবং আমাদের একটি টিম ওই ঘটনার স্থানে পাঠিয়েছি।

এখন পর্যন্ত আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



সর্বশেষ সংবাদ
মাদারীপুরে বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ জনের মরদেহ উদ্ধার এ মাসেই আসছে ভয়াবহ ঘূর্ণিঝড় হিজলায় ভেকুর কোপে বিলীন হচ্ছে ফসলি জমি! বানারীপাড়ায় চলছে নিন্মমানের ইট দিয়ে সড়ক নির্মাণ বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো-পংকজ নাথ এমপি শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলো চকবাজারের ব্যবসায়ীরা বরিশালে খেলোয়াড়দের মাঝে আর্থিক অনুদান প্রদান তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীণ পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে আইভি স্যালাইন, সুরক্ষা সামগ্রী ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ