• বরিশাল
  • »
  • নিখোঁজ মারুফের সন্ধান ২১ দিনেও মেলেনি

নিখোঁজ মারুফের সন্ধান ২১ দিনেও মেলেনি

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ১২, ২০২১, ৮:৫০ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট!! বরিশাল নগরীর ২৬নং ওয়ার্ড টিয়াখালী এলাকার মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী মারুফ হোসেন (২৩) পিতা-মাতার স্নেহ ভালবাসা ত্যাগ করে গত ২২শে মার্চ দুপুরে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়।

এদিকে পিতা-মাতা তার জন্য পাগল প্রায়। ঘটনার দিন থেকে সকল আত্বীয়দের বাড়িতে খোঁজখবর নিলেও আর পাওয়া যায়না।

পরবর্তীতে ২৫শে মার্চ কতোয়ালী মডেল থানায় হারিয়েছে উল্ল্যেখ করে একটি সাধারন ডায়রী করা হয়। তবে মারুফ হারিয়ে যাওয়ার প্রায় ২০দিন পার হলেও পুলিশ এখনো কোনো সন্ধান দিতে পারেনি।

জানাযায়, ২৬ নং ওয়ার্ড এলাকার আব্দুর রহিমের ছেলে মানসিক প্রতিবন্ধী মারুফ হোসেন গত ২২শে মার্চ দুপুরে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যায়।

তারপর সে আর বাড়িতে ফেরেনি।মারুফের মা মাহফুজা বলেন, মারুফ আমার আদরের সন্তান, সে মানষিকভাবে ভীষণ অসুস্থ্য।আজকে প্রায় ২০ দিনের উপর হয়ে গেলো আমার ছেলে বাড়িতে নাই।

আমি আমার সন্তানের সন্ধান চাই, যদি কোন সুহৃদয় ব্যক্তি তার সন্ধান পান তাহলে এই মোবাইল নম্বরে জানানোর অনুরোধ করছি, মোবাঃ নং- ০১৭০৫৮১২৩৬৫/ ০১৭২৪৪৫৩৭৮৩।

 



সর্বশেষ সংবাদ
মাদারীপুরে বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ জনের মরদেহ উদ্ধার এ মাসেই আসছে ভয়াবহ ঘূর্ণিঝড় হিজলায় ভেকুর কোপে বিলীন হচ্ছে ফসলি জমি! বানারীপাড়ায় চলছে নিন্মমানের ইট দিয়ে সড়ক নির্মাণ বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো-পংকজ নাথ এমপি শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলো চকবাজারের ব্যবসায়ীরা বরিশালে খেলোয়াড়দের মাঝে আর্থিক অনুদান প্রদান তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীণ পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে আইভি স্যালাইন, সুরক্ষা সামগ্রী ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ