• বরিশাল
  • »
  • নির্বাচনি সহিংসতায় আ’লীগ কর্মী নিহত

নির্বাচনি সহিংসতায় আ’লীগ কর্মী নিহত

NewsBarisal.com

প্রকাশ : এপ্রিল ১১, ২০২১, ১:২১ অপরাহ্ণ

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি!! মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া ইউনিয়নে আওয়ামী লীগের অভ্যন্তরিন কোন্দলকে কেন্দ্র করে সাইফুল সরদার(২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

সাইফুলের স্ত্রী খাদিজা বেগম গণমাধ্যমকে জানান, উলানিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে তারেক সরদার গংদের সাথে মিলন চৌধুরী, মিজান মোল্লা, নোমান মোল্লা গংদের দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। এই বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে একাধিক হামলা-মামলার ঘটনা ঘটেছে।

এরই ধারাবাহিকতায় শনিবার দিবাগত গভীর রাতে মিলন চৌধুরী, মিল্টন চৌধুরী, রিপন চৌধুরীর নেতৃত্বে শতাধিক কথিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে কালীগঞ্জ বাজার এবং আশ-পাশ এলাকার বাড়িঘরে অতর্কিত হামলা চালায়।

এসময় তাদের ধারালো অস্ত্রের কোপে সাইফুল ইসলাম নিহত হয় এবং হাবু সরদার (৩০), জহিরুল ইসলাম (৩২) ও রত্তন সরদার(৫০) গুরুতর জখম হয়।

এসময় সন্ত্রাসীরা কয়েকটি বাড়ি ভাংচুর করে মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় অহিদ হাওলাদার ও হাসান আলী হাওলাদার নামের দুই হামলাকারীকে আটক করেন স্থানীয়রা।

এবিষয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম জানান, সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

 



সর্বশেষ সংবাদ
মাদারীপুরে বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ জনের মরদেহ উদ্ধার এ মাসেই আসছে ভয়াবহ ঘূর্ণিঝড় হিজলায় ভেকুর কোপে বিলীন হচ্ছে ফসলি জমি! বানারীপাড়ায় চলছে নিন্মমানের ইট দিয়ে সড়ক নির্মাণ বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো-পংকজ নাথ এমপি শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলো চকবাজারের ব্যবসায়ীরা বরিশালে খেলোয়াড়দের মাঝে আর্থিক অনুদান প্রদান তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীণ পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে আইভি স্যালাইন, সুরক্ষা সামগ্রী ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ