• ঝালকাঠি
  • »
  • ৩ং পরমহল ওয়ার্ডের প্রচার প্রচারণায় সবার শীর্ষে মেম্বার পদপ্রার্থী মোঃ ফারুক হাওলাদার

৩ং পরমহল ওয়ার্ডের প্রচার প্রচারণায় সবার শীর্ষে মেম্বার পদপ্রার্থী মোঃ ফারুক হাওলাদার

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৬, ২০২১, ৩:৪৬ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক ।।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝালকাঠি সদর উপজেলার ০৩ নং নবগ্রাম ইউনিয়নের  ৩ নং ওয়ার্ড পরমহল গ্রামের মেম্বার পদপ্রার্থী মোঃ ফারুক হাওলাদার  জনপ্রিয়তা এবং প্রচার প্রচারণায় প্রতিদ্বন্ধী সকল প্রার্থীদের মধ্যে সবার শীর্ষে রয়েছেন। ইতিমধ্যে তিনি তার আসনের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল মত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকল পেশাজীবি মানুষের শ্রদ্ধা, ভালোবাসা নিয়ে নির্বাচনী প্রস্তুতি সহ বিভিন্ন কার্যকলাপ চালিয়ে যাচ্ছেন।

 

সুশীল সমাজ এবং সচেতন মহলের লোকজন বলেন, নবগ্রাম ইউনিয়নে ৩ নং পরমহল ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীদের মধ্যে মোঃ ফারুক হাওলাদার যোগ্য হিসেবে পরিচিত। তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি অত্র আসনের গরিব দূঃখী,বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন। ৩ নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি মোঃ ফারুক হাওলাদারকে মেম্বার হিসেবে নির্বাচিত হলে মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় সব সময় মানুষের জন্য তার সহযোগিতার দরজা খোলা থাকবে। ৩ নং ওয়ার্ড পরিদর্শন করে দেখা যায় এবার ইউপি নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে মেম্বার হিসেবে পরিচ্ছন্ন এবং ত্যাগী সমাজসেবক মোঃ ফারুক হাওলাদারকে তালা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করা হবে।

 

তিনি ইতিপূর্বে বৈশ্বিক মহামারি করোনা কালীন সময়ে ভয়াবহ পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে মহান সেবক হিসেবে নিয়োজিত ছিলেন এবং গরীব দুঃখী মানুষের পাশে থেকে চিকিৎসা সেবায় সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এলাকার লোকজন বলেন, মোঃ ফারুক হাওলাদারের  মত পরিচ্ছন্ন, সুন্দর মনের অধিকারী এবং তরুন সমাজসেবকের তুলনায় আর কেউ নেই।

 

এ বিষয়ে জানতে চাইলে মেম্বার পদপ্রার্থী মোঃ ফারুক হাওলাদার জানান, দীর্ঘদিন যাবৎ সমাজে উন্নয়ন মূলক সকল কর্মকান্ড ও মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছি। আশা করি এবারের ইউপি নির্বাচনে জনগণ আমাকে তালা মার্কায় বিপুল ভোটে বিজয় করে আমার ওয়ার্ডের জনগনের সেবা ও উন্নয়ন করার সুযোগ দিবেন। মানুষের ভালবাসা নিয়ে সঠিক নির্বাচনের মাধ্যমে জনগনের রায়ে আমি জয়যুক্ত হব বলে শতভাগ বিশ্বাস করি।

 



সর্বশেষ সংবাদ