• বরগুনা
  • »
  • পাথরঘাটায় কীর্তন অনুষ্ঠানে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

পাথরঘাটায় কীর্তন অনুষ্ঠানে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

NewsBarisal.com

প্রকাশ : মার্চ ২৩, ২০২১, ৭:০১ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি ।।

বরগুনার পাথরঘাটায় হিন্দুধর্মাবলম্বীদের কীর্তন অনুষ্ঠানে বিদ্যুতায়িত হয়ে সুজিত (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ সোমবার (২২ মার্চ) রাত সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জিএম আকবর।

এর আগে রাত সোয়া দশটার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নের পূর্ব ঘুডাবাচা গ্রামের এ ঘটনা ঘটে। সুজিত একই গ্রামের সুধাংশু সরকারের ছেলে।

মৃত্যু সুজিতের চাচাতো ভাই বিবেক ডালি জানান, তার আরেক চাচা নারায়ন চন্দ্র শীলের মৃত্যু বার্ষিকী উপলক্ষে ধর্মীয় অনুষ্ঠান কীর্তন শেষে খাবারের আয়োজন চলছিল। এসময় সুজিত ঘর থেকে বিদ্যুতের বাতির ব্যবস্থা করার সময় তারের ভিতরে গেঁথে থাকা সেপটিপিন হাতে লাগলে তাৎক্ষণিক ছিটকে পড়া যায়। পরে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিএম আকবর জানান হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে। যা ইসিজি করে নিশ্চিত হয়েছি।

স্থানীয় ইলেকট্রিশিয়ান আইয়ুব আলী হাওলাদার জানান আমরা খবর পেয়ে তাৎক্ষণিক বিদ্যুৎ অফিস কে অবহিত করে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দিয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর পরবর্তীতে বিদ্যুৎ লাইন পুনরায় চালু করে দেয়া হয়েছে।

 



সর্বশেষ সংবাদ