• এক্সক্লুসিভ
  • »
  • পিরোজপুরে বড় বোনকে দেখতে এসে ছোট বোনকে বিয়ে, অভিমানে বড় বোনের আত্মহত্যা

পিরোজপুরে বড় বোনকে দেখতে এসে ছোট বোনকে বিয়ে, অভিমানে বড় বোনের আত্মহত্যা

NewsBarisal.com

প্রকাশ : জানুয়ারি ২, ২০২১, ৮:২৮ অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ইন্দুরকানীতে ছোট বোনকে বিয়ে দেওয়ায় পরিবারের সদস্যদের সঙ্গে অভিমান করে আত্মহত্যা করেছে বড় বোন ।

আজ শনিবার (০২ জানুয়ারি) এ ব্যাপারে ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, জান্নাতি আক্তারের মরদেহ শুক্রবার সন্ধ্যায় তাদের বাড়িতে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর মর্গে পাঠানো হয়।

এ বিষয় তদন্ত চলছে, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া পরে মৃত্যুর কারণ পাওয়া যাবে।
জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ শুক্রবার রাতে নিহতের গ্রামের ভ্যানচালক জাহাঙ্গীর হাওলাদারের বাড়ি থেকে জান্নাতি আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ।

স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন জানান, জাহাঙ্গীর হাওলাদারের দুই মেয়ে জান্নাতি আক্তার চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং ছোট বোন লামিয়া সপ্তম শ্রেণির ছাত্রী। কিছুদিন আগে বিয়ের প্রস্তাব নিয়ে জান্নাতিকে দেখতে এসে পরে তার ছোট বোন লামিয়াকে পছন্দ করে বরপক্ষ।

এরপর ছোট বোন লামিয়ার বিয়ে হলে বড় বোন জান্নাতির সঙ্গে পরিবারের সদস্যদের অভিমানের ঘটনা ঘটে। এ কারণে অভিমান করে বাবা-মাকে চিরকুট লিখে শুক্রবার সন্ধ্যায় ঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এ বিষয়ে ইন্দুরকানী থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে ।

 



সর্বশেষ সংবাদ