• এক্সক্লুসিভ
  • »
  • মুলাদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের গুরুত্বপূর্ন পদে নজরুল সিকদারকে দেখতে চায় তৃণমূল

মুলাদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের গুরুত্বপূর্ন পদে নজরুল সিকদারকে দেখতে চায় তৃণমূল

NewsBarisal.com

প্রকাশ : ডিসেম্বর ২৬, ২০২০, ৮:৫০ অপরাহ্ণ

মুলাদী প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল মুলাদী উপজেলা শাখার নতুন কমিটির গুঞ্জনে উপজেলা স্বেচ্ছাসেবকদলের শীর্ষ নেতৃত্বে মুলাদী সরকারী কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম সিকদারের উপর ভরসা রাখতে চায় তৃনমুল স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দ।

তৃণমূল স্বেচ্ছাসেবকদল নেতৃবৃন্দের আস্থাভাজন মুলাদী উপজেলা স্বেচ্ছাসেবকদল নেতা, সাবেক রাজপথ কাপানো ছাত্রনেতা নজরুল ইসলাম সিকদার মুলাদী পৌরসভার ২নং ওয়ার্ডের তেরচর গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের জন্ম গ্রহন করে, মুলাদী বন্দরের মাটি আকড়ে ধীরে ধীরে বেড়ে ওঠেন। স্কুল জীবন থেকেই জাতীয়তাবাদী দলের আদর্শ বুকে ধারণ করে পথচলা শুরু করেন।

২০০০ইং সনে মুলাদী সরকারী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করার পরেই মুলাদী সরকারী কলেজে ভর্তী হয়ে ২০০২সালে শহীদ রাষ্টপতি জিয়াউর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়বাদী ছাত্রদলের মুলাদী সরকারী কলেজ শাখায় সিনিয়র সহ-সভাপতি পদে অন্তভুক্ত হয়ে দলীয় সকল কর্মসুচীতে নিজেকে সামিল রেখে এবং রাজ পথে থেকে নিজের যোগ্যতা জানান দেন।

রাজনৈতিক প্রেক্ষাপটে ১/১১এর আন্দোলন সংগ্রামে বরিশাল উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মুলাদী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আঃ ছত্তার খানের পাশে থেকে সতস্ফুর্ত অংশগ্রহন করে নিজেকে ছাত্রনেতাদের শীর্ষস্থানে পৌছে দেন এবং তিনি ২০০৬সালে সারাদেশে যখন লগী-বৈঠার সময় হামলার স্বীকার সহ একাধীকবার প্রতিপক্ষের হামলায় আহত হয়ে হাসপাতালের বিছানায় কাটিয়েছেন।

কেন্দ্রীয় বিএনপির সকল কর্মসূচী মুলাদীর মাটিতে সহযোদ্ধাদের নিয়ে বাস্তবায়ন করা এই ছাত্রনেতা দীর্ঘদিন ছাত্রদলের পদে অধিষ্টিত থাকার পরে বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদতী স্বেচ্ছাসেবকদলে নিজের নাম লেখানোর কথা জানালে তৃনমুল থেকে ব্যাপক সাড়া মেলে।

ত্যাগী ছাত্রদল নেতা নজরুল ইসলাম সিকদারের উপজেলা স্বেচ্ছাসেবকদলে নেতৃত্ব পাওয়ার বিষয়ে মুলাদী পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন,

নজরুল ইসলাম সিকদার আমার রাজনৈতিক সহযোদ্ধা, তিনি দীর্ঘ ২৫ বছর যাবত বাংলাদেশ জাতীয়তাবাদী দলের আদর্শ বুকে ধারনে করে নিষ্ঠার সাথে ছাত্রদলের রাজনীতি করে আসছেন বর্তমানে তিনি মুলাদী উপজেলা স্বেচ্ছাসেবকদলের গুরুত্বপর্নপদ দাবী করেছেন শুনেছি এবং

এটি দলের কাছে তার বেশি কিছু চাওয়া নয়, তিনি দলকে যা দিয়েছেন তা উপজেলা বিএনপি তথা সকল অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জানেন, আমি তার উত্তর উত্তর সম্মৃদ্ধি কামনা করছি।

 



সর্বশেষ সংবাদ