• বরিশাল
  • »
  • ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৩, ২০২০, ১০:০০ অপরাহ্ণ

আদালত প্রতিবেদক : চেক প্রতারণায় ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মান খানের বিরুদ্ধে চেক প্রতারণা মামলায় সমন জারি করেছে আদালত। ২৩ নভেম্বর সোমবার বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আনিছুর রহমান বিচারাধীন আদালত এ আদেশ দেন।

রুম্মানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন চাদমারী মায়ের দোয়া স্টোর্সের প্রোপ্রাইটর শাহাব উদ্দিন মাঝী। অভিযোগে তিনি বলেন, বাড়িতে ঘর তৈরির জন্য নগদ টাকার প্রয়োজনে রুম্মান দেড় লাখ টাকা ধার নেয়। তিনমাস পর শোধ করার কথা থাকলেও তিনি টাকা ফেরত দেয়নি।

তার কাছে টাকা ফেরত চাইলে সে গত ৬ জুন পাওনা দেড় লাখ টাকার চেক দেয়। চেক নগদায়নের জন্য ৮ অক্টোবর ব্যাংকে জমা দেয়া হলে তার হিসেব শাখায় পর্যাপ্ত ব্যালেন্স না থাকায় প্রত্যাখ্যাত হয়।

গত ১২ অক্টোবর লিগ্যাল নোটিশ দিয়ে টাকা ফেরত চাইলেও তিনি লোন ধার শোধ করেনি । এভাবে মামলা দায়ের হলে রুম্মানকে আদালতে হাজির হতে তার বিরুদ্ধে সমন জারি করেন বলে আদালত সূত্র জানায়।

 



সর্বশেষ সংবাদ
দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা আমতলীতে জিও ব্যাগ প্রস্তুত ও টেকসই বাঁধ নির্মাণেঅনিয়ম সুষ্ঠ পৌরসভা নির্বাচনে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করবে; মুলাদীতে এসপি মারুফ হোসেন মেয়েকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন বরগুনার পাথরঘাটায় ৩শ’ হাঙ্গর জব্দ, ১৩ জেলের জরিমানা ভোলা ইলিশায় বিরল প্রজাতির ঈগল উদ্ধার