• বরিশাল
  • »
  • হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২৩, ২০২০, ৯:৫৪ অপরাহ্ণ

আদালত প্রতিবেদক : বিয়ের প্রলোভন দেখিয়ে হিজলা জব্বার মেহমান ডিগ্রী কলেজ ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে অপর কলেজ ছাত্র ইসমাইল খন্দকারসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের শিকার ওই কলেজ ছাত্রী মামলাটি দায়ের করেন।

ট্রাইব্যুনালের বিচারক মোঃ আবু শামীম আজাদ শুনাণী শেষে হিজলা থানার অফিসার ইনচার্জকে মামলাটির তদন্ত প্রতিবেদন প্রেরণ করতে নির্দেশ দেন। মামলায় অভিযুক্ত ইসমাইল খন্দকার উপজেলার ডিক্রির চর এলাকার মতি খন্দকারের ছেলে।

এছাড়া অন্যান্য অভিযুক্তরা হলেন জাহাঙ্গীর, শহীদ ভূইয়া ও ইসমাইলের বাবা মতি খন্দকার। সূত্র জানায়, একই এলাকার বাসিন্দা ইসমাইল ঢাকায় লেখাপড়া করে। করোনাকালিন সময়ে ইসমাইল বাড়িতে এলে ওই কলেজ ছাত্রীর সাথে পরিচয় হয়।

পরে ইসমাইল তাকে প্রেমের প্রস্তাব দেয়। ছাত্রী রাজি না হলে ইসমাইল তার মোবাইল নম্বর সংগ্রহ করে তাকে বিয়ের প্রস্তাব দেয়। গত ৫ নভেম্বর ইসমাইল তার মায়ের অসুস্থ্যতার কথা বলে ছাত্রীকে বিয়ে করার ওয়াদা করে।

পরে তাকে নিয়ে মামা শহীদ ভূইয়ার বাড়িতে নিয়ে যায়। সেখানে সে ওই ছাত্রীকে বিয়ের প্ররোভন দেখিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। পরদিন ৬ নভেম্বর ইসমাইল ছাত্রীকে ঢাকার রায়সা বাজার এলাকায় নিয়ে যায়।

সেখানের একটি আবাসিক হোটেলে ২ দিন আটকে রেখে ছাত্রীকে ধর্ষণ করে। ৮ নভেম্বর ইসমাইল মিরপুর এলাকার একটি আবাসিক হোটেলে রেখে পুনরায় ধর্ষণ করে। ছাত্রী বিয়ের জন্য চাপ দিলে ইসমাইল তাকে বিদেশে পাচার করে দেয়ার হুমকী দেয়।

পরে জাহাঙ্গীরের মাধ্যমে ইসমাইল ছাত্রীর বাবার কাছ থেকে ৩টি সাদা স্ট্যাম্পে সাক্ষর নেয় এবং খুন জখমের হুমকী দিয়ে তাদের তাড়িয়ে দেয়। এঘটনায় মামলাটি দায়ের করলে বিচারক ওই নির্দেশ দেন।

 



সর্বশেষ সংবাদ
দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা আমতলীতে জিও ব্যাগ প্রস্তুত ও টেকসই বাঁধ নির্মাণেঅনিয়ম সুষ্ঠ পৌরসভা নির্বাচনে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করবে; মুলাদীতে এসপি মারুফ হোসেন মেয়েকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন বরগুনার পাথরঘাটায় ৩শ’ হাঙ্গর জব্দ, ১৩ জেলের জরিমানা ভোলা ইলিশায় বিরল প্রজাতির ঈগল উদ্ধার