• জাতীয়
  • »
  • বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কাইউম’র মৃত্যুতে “নিউজ বরিশালে”র শোক

বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল কাইউম’র মৃত্যুতে “নিউজ বরিশালে”র শোক

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২২, ২০২০, ৮:৫৯ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক ।।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বর্তমানে ক্লাবের আজীবন সদস্য এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী এ্যাডভোকেট আবদুল কাইউম ইন্তেকাল ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রবিবার দুপুর পৌনে ১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই কন্যা ও এক পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

২২ নভেম্বর রোববার বাদ আছর সুপ্রীম কোর্ট মাজার মসজিদে প্রথম ও মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে সেখানেই তাঁর দাফন সম্পন্ন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে বরিশালের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “নিউজ বরিশাল” এর প্রকাশক, সম্পাদকসহ পরিবারের সকলে গভীর শোক প্রকাশ করেছেন।

পাশাপাশি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন।

 



সর্বশেষ সংবাদ
দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা আমতলীতে জিও ব্যাগ প্রস্তুত ও টেকসই বাঁধ নির্মাণেঅনিয়ম সুষ্ঠ পৌরসভা নির্বাচনে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করবে; মুলাদীতে এসপি মারুফ হোসেন মেয়েকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন বরগুনার পাথরঘাটায় ৩শ’ হাঙ্গর জব্দ, ১৩ জেলের জরিমানা ভোলা ইলিশায় বিরল প্রজাতির ঈগল উদ্ধার