• পিরোজপুর
  • »
  • কাউখালীতে নেশা গ্রস্থ ছেলেকে আইনের হাতে তুলে দিলেন মা

কাউখালীতে নেশা গ্রস্থ ছেলেকে আইনের হাতে তুলে দিলেন মা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২১, ২০২০, ৭:২৭ অপরাহ্ণ

কাউখালী প্রতিনিধি : কাউখালীতে নেশাগ্রস্থ ছেলেকে আইনের হাতে হাতে তুলে দিলেন মা। ভ্রাম্যমান আদালত এক বছরের বিনাশ্রম জেল দিয়ে জেল হাজতে প্রেরন করেন।

জানা যায়, উপজেলার নিলতী গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে চাঁন হাওলাদার(২২) নেশাগ্রস্থ হয়ে পড়লে পিতা মাতাকে নির্যাতন করত।

এক পর্যায় মা নির্যাতন সহ্য করতে না পেরে আজ শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ খালেদা খাতুন রেখার বাসায় এসে কান্নাকাটি করেন নেশাগ্রস্থ ছেলের নির্যাতনের হাত থেকে বাচার জন্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাৎক্ষনিকভাবে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথী ও কাউখালী থানার সাব-ইন্সপেক্টর মোঃ সরোয়ার হোসেন সহ পুলিশ অভিযান করে তাকে গ্রেফতার করে এবং ভ্রাম্যমান আদালত বসিয়ে এক বছরের বিনাশ্রম জেল প্রদান করেন।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্মৃতির পাতায় স্বনামধন্য আইনজীবী সাংবাদিক আব্দুল কাইয়ুম হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জের মদ বিক্রেতা লুকাস আব্রাহম গোমেজকে ৭ বছরের কারাদন্ড ঝালকাঠির মাদক ব্যবসায়ি জুয়েলকে ১০ বছরের কারাদন্ড বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা তজুমদ্দিনে ইন্সুরেন্স কর্মকর্তার বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি নারী কর্মীর বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত এমপি শাহে আলমের নেতৃত্বে শিক্ষা বিপ্লবে বানারীপাড়া