• পিরোজপুর
  • »
  • স্বরূপকাঠিতে জামান কাজীর নেতৃত্বে বাল্য বিবাহ সম্পন্ন

স্বরূপকাঠিতে জামান কাজীর নেতৃত্বে বাল্য বিবাহ সম্পন্ন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ২১, ২০২০, ৬:২৭ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধি : পিরোজপুর নেছারাবাদ স্বরূপকাঠি উপজেলার আকলম‌ বউ বাজারে সরকারি আইন অমান্য করে চালিয়ে যাচ্ছে বাল্যবিবাহ । যেখানে সরকারী নিষেধাজ্ঞা থাকা সত্বেও মানছে না বাল্যবিবাহ অনেকেই স্কুলপড়ুয়া থেকে শুরু হয়। বয়স ১৮ নিচে চালিয়ে যাচ্ছে বাল্যবিবাহ ।যেখানে সরকার বলেছে মেয়েদের ১৮ না হলে বিবাহ দেওয়া যাবে না কে শোনে কার কথা।

এদিকে আকলম বউবাজারে , ছেলে মোহাম্মদ রাজু মিয়া( ১৮)। পিতাঃ মোঃ তরিকুল ইসলাম। মেয়ে রোজিনা আক্তার (১৪) মাহমুদকাঠী ইছা মুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী।
পিতাঃ মোঃ রফিকুল ইসলাম ( বাবুল)। রোজিনা ও রাজুকে, গতদুই মাস আগে এই বাল্যবিবাহ জামান কাজীর নেতৃত্বে দেওয়া হয়। সরেজমিনে গিয়ে দেখা যায় অভিযোগ উঠেছে। গণমাধ্যমকর্মীরা জানতে চাইলে তাদেরকে হুমকি-ধামকি দিয়ে বলে এভাবে বিবাহ চলবে পারলে আপনাদের ক্ষমতা থাকলে কিছু পারলে করুন।এবং এলাকাতে লোক জড়ো করে গণমাধ্যমের কর্মীদের সাথে খারাপ আচরণ করেন। এবং বাল্যবিবাহ হবে এবং হইবে পারলে ঠেকান বলেন জামান কাজী বলেন। এমন বাল্যবিবাহ এলাকা অনেক হইছে তখন তো কেউ কিছু বলে নাই আপনারা কেন আসছেন।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্মৃতির পাতায় স্বনামধন্য আইনজীবী সাংবাদিক আব্দুল কাইয়ুম হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জের মদ বিক্রেতা লুকাস আব্রাহম গোমেজকে ৭ বছরের কারাদন্ড ঝালকাঠির মাদক ব্যবসায়ি জুয়েলকে ১০ বছরের কারাদন্ড বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা তজুমদ্দিনে ইন্সুরেন্স কর্মকর্তার বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি নারী কর্মীর বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত এমপি শাহে আলমের নেতৃত্বে শিক্ষা বিপ্লবে বানারীপাড়া