• জাতীয়
  • »
  • কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন বাউফলের রাশেদুল হাসান সুপ্ত

কেন্দ্রীয় যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হলেন বাউফলের রাশেদুল হাসান সুপ্ত

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৬, ২০২০, ৯:১১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন যুবলীগের সদ্য ঘোষিত ২০১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হয়েছেন ত্যাগী ও পরীক্ষিত ছাত্রনেতা মো. রাশেদুল হাসান সুপ্ত। তিনি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বগা ইউনিয়নের চাঁদপাল গ্রামের বিশিষ্ট সমাজ সেবক এবং বগা ইউনিয়ন হাইস্কুলের শিক্ষক প্রয়াত আলাউদ্দিন আহমেদ এর জ্যেষ্ঠ পুত্র।

শনিবার (১৪ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। তালিকার উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে মো. রাশেদুল হাসান সুপ্ত’র নাম রয়েছে।

সদা হাস্যোজ্জ্বল, সৎ, বিনয়ী ও ক্লিন ইমেজধারী হিসেবে পরিচিত যুবলীগ নেতা মো. রাশেদুল হাসান সুপ্ত এক সময়ের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক (রিটন-রোটন কমিটি) এবং সদ্য বিদায়ী বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য (ওমর ফারুক -হারুন কমিটি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া ১/১১ তে গনতন্ত্রের পুনঃপ্রতিষ্ঠা এবং গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার মুক্তির দাবিতে বাংলাদেশ ছাত্রলীগের আন্দোলনে সামনের সারিতে থেকে নেতৃত্ব দেন। শনিবার ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে তিনি যুবলীগের উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে বাউফলের কৃতি সন্তান মো. রাশেদুল হাসান সুপ্ত; উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, সেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো সহ তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে পটুয়াখালী জেলা থেকে আরও নির্বাচিত হয়েছেন সাংগঠনিক সম্পাদক শামীম আল সাইফুল সোহাগ, সহ-সম্পাদক মামুন আজাদ, নির্বাহী সদস্য বিকাশ চন্দ্র হাওলাদার। এছাড়া সদস্য হিসেবে মো. হুমায়ূন কবির, জহির সরকার, মাকসুদুর রহমান, এম নয়া মিয়া নয়ন, সাইদুর রহমান আবির, এ্যাডভোকেট এম ফেরদৌস আল বসির আসিফ নির্বাচিত হয়েছেন।

 



সর্বশেষ সংবাদ
মাদারীপুরে বাল্কহেডে স্পিডবোটের ধাক্কা, ২৬ জনের মরদেহ উদ্ধার এ মাসেই আসছে ভয়াবহ ঘূর্ণিঝড় হিজলায় ভেকুর কোপে বিলীন হচ্ছে ফসলি জমি! বানারীপাড়ায় চলছে নিন্মমানের ইট দিয়ে সড়ক নির্মাণ বানারীপাড়ায় আওয়ামী লীগ নেতার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ উদিত রবির প্রথম আলো দূর করবে সকল কালো-পংকজ নাথ এমপি শেবাচিম হাসপাতালে ১০ হাজার মাস্ক দিলো চকবাজারের ব্যবসায়ীরা বরিশালে খেলোয়াড়দের মাঝে আর্থিক অনুদান প্রদান তজুমদ্দিনে ডায়রিয়ার প্রাদুর্ভাব, ৩১ শয্যা হাসপাতালে ১১৭ জন চিকিৎসাধীণ পানি সম্পদ প্রতিমন্ত্রীর উদ্যোগে আইভি স্যালাইন, সুরক্ষা সামগ্রী ও কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ