• বরিশাল
  • »
  • মুলাদীতে ৩ সন্তানের জননীকে অমানুষিক নির্যাতন

মুলাদীতে ৩ সন্তানের জননীকে অমানুষিক নির্যাতন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৬, ২০২০, ৮:৪২ অপরাহ্ণ

মুলাদী প্রতিনিধি : মুলাদীতে স্বশুর,শাশুরী, দেবরের আঘাতে গৃহবধু ৩ সন্তানের জননী গুরুতর অবস্থায় মুলাদী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার বিবরন ও অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার বাটামারা ইউনিয়নের আওলাদ হোসেনের স্ত্রী নাজমিন (৩৫) বেগম কে তার শ্বশুর,শাশুরী ও দেবর মিলে এলোপাতারি মারপিট করে ।

আহত নাজমিন জানান তার স্বামী ২য় বিবাহে আবদ্ধ হয় তার পর থেকে তাকে তাড়িয়ে দেওয়ার জন্য শ্বশুর বাড়ীর লোকজন নিযাতন শুরু করে। স্বামী আওলাদ হোসেন ২য় বিবাহ করে ঢাকায় আত্নগোপন করে থাকে । এদিকে ৩ সন্তানের জননী গরীব পরিবারের মেয়ে হওয়ায় বিচার পাচ্ছে না বলে জানায় নিযাতনের শিকার নাজনীন।

এভাবে একাধিক বার মারধর করায় থানায় অভিযোগ করা হলেও মামালা না নিয়ে বারবারই আপোষের ব্যবস্থা করে দেয়। গত রবিবার মারধর করায় সন্ধায় বাটামারা পুলিশ ফাঁড়িতে গেলে থানায় প্রেরণ করে থানায় অভিযোগ করে বাড়ী ফেরার পর অভিযোগের কারনে ক্ষিপ্ত হয়ে শ্বশুর শাশুরী ও দেবর মিলে বেধম মারধর করে।

এ ব্যাপারে দেবর ইমন হাওলাদার কে পুলিশ আই সি গ্রেফতার করে মুলাদী থানায় পাঠালে হাসপাতালে ভর্তি হওয়ার পরে এস আই সিদ্দিক থানায় ডেকে নিয়ে পূনরায় শালিশ মিংমাসা ব্যবস্থা করে। এ ব্যাপারে এস আই সিদ্দিক এর কাছে জানতে চাইলে তিনি জানান উভয় পক্ষ মিংমাসার উদ্দেশ্যে ওসি সাহেবের কাছে আছে ।

 



সর্বশেষ সংবাদ