• এক্সক্লুসিভ
  • »
  • প্রধানমন্ত্রীর নামে নিজের জমি লিখে দিলেন বরিশালের সুখরঞ্জন

প্রধানমন্ত্রীর নামে নিজের জমি লিখে দিলেন বরিশালের সুখরঞ্জন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৬, ২০২০, ৮:১৬ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট : বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবেসে ৫ শতাংশ জমি লিখে দিয়েছেন বরিশালের বানারীপাড়া উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা ও আইনজীবীর সহকারী সুখরঞ্জন ঘরামী।

রোববার (১৫ নভেম্বর) দুপুরে বানারীপাড়া উপজেলার চাখার সাব-রেজিস্ট্রি অফিসে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সাবেক এই সহ-সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রহীতা করে তাঁর ৫ শতাংশ সম্পত্তি লিখে দেন।

সুখরঞ্জন ঘরামী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ভালোবাসার নিদর্শনস্বরূপ উপহার হিসেবে তিনি জমি লিখে দিয়েছেন।

জানা গেছে, বরিশালের বানারীপাড়া ও পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার সীমান্তবর্তী বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার বাজার সংলগ্ন মহাসড়কের পাশে সুখরঞ্জন ঘরামীর নিজস্ব সম্পত্তি রয়েছে।

সেখানে সম্প্রতি বানারীপাড়া উপজেলা পরিষদের অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি ভাস্কর্য নির্মাণ করা হয়। এতে তিনি উচ্ছ্বসিত। আর এরপরই তিনি নিজের ৫ শতাংশ জমি প্রধানমন্ত্রীর নামে লিখে দেওয়ার সিদ্ধান্ত নেন।

সুখরঞ্জন ঘরামী জানান, তাঁর দীর্ঘদিনের বাসনা জীবনে একবার হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন। সম্পত্তির দলিল নিজেই প্রধানমন্ত্রীর হাতে তুলে দিতে চান বলে জানান তিনি।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্মৃতির পাতায় স্বনামধন্য আইনজীবী সাংবাদিক আব্দুল কাইয়ুম হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জের মদ বিক্রেতা লুকাস আব্রাহম গোমেজকে ৭ বছরের কারাদন্ড ঝালকাঠির মাদক ব্যবসায়ি জুয়েলকে ১০ বছরের কারাদন্ড বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা তজুমদ্দিনে ইন্সুরেন্স কর্মকর্তার বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি নারী কর্মীর বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত এমপি শাহে আলমের নেতৃত্বে শিক্ষা বিপ্লবে বানারীপাড়া