• খেলাধুলা
  • »
  • চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামবে ফরচুন বরিশালঃ ফরচুন চেয়ারম্যান

চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামবে ফরচুন বরিশালঃ ফরচুন চেয়ারম্যান

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৪, ২০২০, ২:২৭ অপরাহ্ণ

নিউজ বরিশাল ডেস্ক ।।

২০১৬-১৭ মৌসুমের পর আবারো বিসিবি আয়োজিত কোন টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফিরলো দক্ষিণবঙ্গের দল বরিশাল। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশাল নামে খেলবে তারা। দল নিয়ে সন্তুষ্ট বরিশাল কর্তারা জানান, চ্যাম্পিয়ন হওয়ার জন্যই মাঠে নামবে ফরচুন বরিশাল।

দর্শকদের তুমুল আগ্রহের পরেও দেশের ফ্রাঞ্চাইজি লিগ বিপিএলে গেলো ৫ বছর ছিলো না দক্ষিণবঙ্গের দল বরিশাল। করোনায় এবার আয়োজিত হচ্ছে না বিপিএল, তার পরিবর্তে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। যে আসর দিয়ে আবারো মাঠে ফিরছে বরিশাল।

ফরচুন বরিশালের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ‘বরিশালবাসীর কয়েকবছর ধরে নিজেদের নামে দল নেই। নিজ দলের খেলা দেখতে পারেন না বরিশালের দর্শকরা। তাই আমার শুরু থেকেই আগ্রহ ছিলো বরিশালের দল নেবো এবার।’

তবে শুধু কথার ফুলঝুরিও নয়। মোট ১ কোটি ১৩ লাখ টাকায় গড়া বরিশালের দলটাও হয়েছে জুতসই। বিশেষ করে ব্যাটিংয়ে তামিম-শুক্কুর-হৃদয়-অঙ্কনদের সঙ্গে বোলিংয়ে ঝড় তুলতে প্রস্তুত তাসকিন-রাহী-রাব্বিরা। আছেন দুই উদীয়মান আফিফ-সাইফ। মিরাজ-তানভীর-সুমন খান-শুভরা প্রস্তুত প্রতিপক্ষে ওপর ছড়ি ঘোড়াতে। সব মিলিয়ে দল নিয়েও স্বস্তি ফরচুন বরিশাল কর্তাদের কণ্ঠে।

মিজানুর রহমান আরো বলেন, ‘আমরা যে দল গড়েছি তাদের নিয়ে এগিয়ে যাবো। আশা রাখি খুব ভালো খেলবে আমাদের দল। বরিশাল থেকে গেলো কয়েকবছর ভালো খেলোয়াড় উঠে আসেনি জাতীয় পর্যায়ে। এবার তা কেটে যাবে আশা করছি।’

আছে প্রত্যাশাও। বিশেষ করে বরিশাল থেকে জাতীয় দলে গেলো কয়েক বছর ধরেই উঠে আসছে না প্রতিশ্রুতিশীল তেমন কোন ক্রিকেটার। তাইতো এই টুর্নামেন্ট থেকে আগ্রহী হবে সেখানকার তরুণরা বিশ্বাস ফরচুন বরিশাল কর্তাদের।

সেই সঙ্গে ফরচুন বরিশালকে, বরিশালের মানুষের সঙ্গে আরো একাত্ম করতে শিগগিরই বিভাগটিতে একাধিক ইভেন্ট আয়োজনের পরিকল্পনা তাদের।

 



সর্বশেষ সংবাদ