• বরিশাল
  • »
  • বরিশাল কেন্দ্রীয় কারাগারে ধর্ষণ মামলার আসামীর আত্মহত্যা

বরিশাল কেন্দ্রীয় কারাগারে ধর্ষণ মামলার আসামীর আত্মহত্যা

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১৪, ২০২০, ১২:২০ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বরিশাল কেন্দ্রীয় কারগারে নিজ বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করা মামলার আসামি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

মৃত হানিফ খলিফা (৪০) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধুখালী এলাকার আলী মোহাম্মদ খলিফার ছেলে হলেও তিনি বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানাধীন চৌহুতপুর এলাকার বাসিন্দা ছিলেন।

গত ৩০ সেপ্টেম্বর এয়ারপোর্ট থানায় হানিফ খলিফার স্ত্রী নিজ বাক প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।

যে মামলায় গত ১ অক্টোর থেকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে হাজতি হিসেবে আছেন হানিফ হাওলাদার।

কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বনিক জানান, ডিএনএ টেস্টের জন্য হানিফ কারাগারের বাইরে গিয়েছিলেন কয়েকদিন আগে। এরপর তিনি কারাগারে এলে তাকে কোয়ারেন্টিনে রাখা হয়।

শনিবার (১৪ নভেম্বর) ভোর ৩টার দিকে তিনি জানতে পারেন হানিফ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পরে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান, হানিফ মশারি ছিড়ে তা দিয়ে রশি বানিয়ে শৌচাগারের পানির পাইপ লাইনের সঙ্গে ঝুলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সকালে তার মরদেহ উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্মৃতির পাতায় স্বনামধন্য আইনজীবী সাংবাদিক আব্দুল কাইয়ুম হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জের মদ বিক্রেতা লুকাস আব্রাহম গোমেজকে ৭ বছরের কারাদন্ড ঝালকাঠির মাদক ব্যবসায়ি জুয়েলকে ১০ বছরের কারাদন্ড বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা তজুমদ্দিনে ইন্সুরেন্স কর্মকর্তার বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি নারী কর্মীর বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত এমপি শাহে আলমের নেতৃত্বে শিক্ষা বিপ্লবে বানারীপাড়া