• খেলাধুলা
  • »
  • মাশরাফি ছাড়াই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্লেয়ার ড্রাফট সম্পন্ন

মাশরাফি ছাড়াই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে প্লেয়ার ড্রাফট সম্পন্ন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ১১, ২০২০, ৮:৪৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক ।।

আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফট সম্পন্ন হয়েছে। যেখানে ‘এ’ ক্যাটাগরিতে স্থান পেয়েছেন পাঁচজন ক্রিকেটার। ’বি’ ক্যাটাগরিতে ২০ জন ও সি ক্যাটাগরিতে ২৪ জন। তবে প্লেয়ার ড্রাফটে জায়গা হয়নি জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজার।

গ্রেড ‘এ’-তে স্থান পাওয়া ক্রিকেটাররা হলেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল এবং মোস্তাফিজুর রহমান। এই পাঁচ ক্রিকেটার পাবেন ১৫ লাখ টাকা করে।

মোট চারটি গ্রেডে ভাগ করে নাম প্রকাশ করা হয়েছে ক্রিকেটারদের। গ্রেড বি-তে আছেন লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুনসহ ২০ জন ক্রিকেটার। যাদের প্রত্যেকের পারিশ্রমিক ১০ লাখ টাকা করে।

গ্রেড সি-তে আছেন সাব্বির রহমান, এনামুল হক বিজয়, আবু হায়দার রনিসহ ২৪ জন। তারা পাবেন ৬ লাখ টাকা করে। এ ছাড়া গ্রেড ডি-তে আকবর আলী, তানজিদ হোসেন তামিমসহ ১০৮ জন ক্রিকেটার। তারা পাবেন ৪ লাখ টাকা করে পারিশ্রমিক।

এই টুর্নামেন্টে পাঁচটি বিভাগের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। দলগুলো হলো- ফরচুন বরিশাল, বেক্সিমকো ঢাকা, মিনিস্টার গ্রুপ রাজশাহী, জেমকন খুলনা ও গাজী গ্রুপ চট্টগ্রাম।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুর থানা মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ইসলামিয়া হাসপাতালের ওয়ার্ড বয় রুম্মানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ স্মৃতির পাতায় স্বনামধন্য আইনজীবী সাংবাদিক আব্দুল কাইয়ুম হিজলায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলা বাকেরগঞ্জের মদ বিক্রেতা লুকাস আব্রাহম গোমেজকে ৭ বছরের কারাদন্ড ঝালকাঠির মাদক ব্যবসায়ি জুয়েলকে ১০ বছরের কারাদন্ড বরিশাল প্রেসক্লাব সভাপতিসহ তিন সদস্য’র সুস্থতা কামনা তজুমদ্দিনে ইন্সুরেন্স কর্মকর্তার বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক, বিয়ে না করলে আত্মহত্যার হুমকি নারী কর্মীর বাবুগঞ্জে আওয়ামীলীগ নেতাদের সুস্থতা কামনায় দোয়া মোনাজাত এমপি শাহে আলমের নেতৃত্বে শিক্ষা বিপ্লবে বানারীপাড়া