• ধর্ম
  • »
  • রাসুল (সাঃ) কে ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে উত্তাল বানারীপাড়া

রাসুল (সাঃ) কে ব্যঙ্গচিত্র করার প্রতিবাদে উত্তাল বানারীপাড়া

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৪, ২০২০, ৬:১৭ অপরাহ্ণ

সুজন মোল্লা, বানারীপাড়া : সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব বিশ্ব নবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে ব্যঙ্গ চিত্র প্রদর্শনী করার প্রতিবাদে প্রায় ১ ঘন্টা মিছিল আর শ্লোগানে উত্তাল হয়ে উঠেছিলো বানারীপাড়া পৌর শহর।

ফ্রান্সের সরকার প্রধান ম্যাক্রোনের কুশপুত্তলিকা নিয়ে হাজার হাজার তৌহিদী জনতা এ প্রতিবাদ মিছিলে অংশ নেন। বুধবার ৪ নভেম্বর সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটির অগ্রযাত্রা শুরু হয়। মিছিলটি শহরের সদর রোড হয়ে বাসস্ট্যান্ডে গিয়ে পথ সভায় মিলিত হয়।

এর আগে উপজেলার বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জরো হতে থাকেন দলমত নির্বিশেষে তৌহিদী জনতা।

আমীরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর মাওলানা খলিলুর রহমানের আহবানে বানারীপাড়ার প্রতিবাদ মিছিল থেকে ফ্রান্সের পণ্য বর্জনের আহবান সহ মহা নবীর অপমান সইবে না আর মুসলমান, আমার নবী আমার প্রাণ সইবো না তাঁর অপমান, দুনিয়ার মুসলিম এক হও শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে পৌর শহর।

বাসস্ট্যান্ডের প্রতিবাদী পথ সভায় কথা বলেন নেছারাবাদ দরবার শরীফের বেলালী হুজুর,পরে তিনি বিশ্ব মুসলিম উম্মাহ” সহ সকল মানব জাতিকে সহি বুজ ও হেদায়েত দান করার প্রার্থনা জানান মহান সৃষ্টি কর্তার আলীসান দরবারে।

 



সর্বশেষ সংবাদ
দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা আমতলীতে জিও ব্যাগ প্রস্তুত ও টেকসই বাঁধ নির্মাণেঅনিয়ম সুষ্ঠ পৌরসভা নির্বাচনে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করবে; মুলাদীতে এসপি মারুফ হোসেন মেয়েকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন বরগুনার পাথরঘাটায় ৩শ’ হাঙ্গর জব্দ, ১৩ জেলের জরিমানা ভোলা ইলিশায় বিরল প্রজাতির ঈগল উদ্ধার