• ধর্ম
  • »
  • ফ্রান্সে রাসুল (সঃ) কে অবমাননা করার প্রতিবাদে মহিপুরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ

ফ্রান্সে রাসুল (সঃ) কে অবমাননা করার প্রতিবাদে মহিপুরে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৪, ২০২০, ৩:৩২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট, কুয়াকাটা : বিশ্বনবীর অপমান সইবে না আর মুসলমান” ফ্রান্সের পন্য বর্জন করো, করতে হবে। এই স্লোগান আজ সারাদেশে। মহান আল্লাহ তার সর্বশ্রেষ্ঠ “আশরাফুল মাখলুকাত” সৃষ্টির শেরা মর্যাদা দিয়েছেন মানুষকে।

আর মানুষের মধ্যে সর্বশ্রেষ্ঠ মানুষ হিসেবে সৃষ্টি করেছেন হযরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে। যার মর্যাদাকে আল্লাহ সব নবী-রাসুলের মর্যাদার ঊর্ধ্বে স্থান দিয়েছেন।

তাই সেই মহানবী(স:)কে কটাক্ষ্য করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বাংলাদেশ জমইয়াতে হিজবুল্লাহ মহিপুর থানা শাখার উদ্যোগে পটুয়াখালীর মহিপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে তাওহিদি জনতা।

 



সর্বশেষ সংবাদ
দেশের বড় ১০ টির একটি মেগা প্রকল্প হচ্ছে পটুয়াখালী পায়রা বন্দর: পরিকল্পনা মন্ত্রী বরিশালে লেবুজাতীয় ফসল উৎপাদনের ওপর কর্মশালা অনুষ্ঠিত লিটন মুন্সীর পক্ষে আবেদন ফরম জমা দিলেন আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগ সৈয়দকাঠির উন্নয়নের সারথী মন্নান মৃধার পক্ষে আবেদন ফরম জমা চাখার ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল মালেক হাওলাদারের আবেদন ফরম জমা আমতলীতে জিও ব্যাগ প্রস্তুত ও টেকসই বাঁধ নির্মাণেঅনিয়ম সুষ্ঠ পৌরসভা নির্বাচনে পুলিশ সর্বাত্বক সহযোগিতা করবে; মুলাদীতে এসপি মারুফ হোসেন মেয়েকে হত্যার দায়ে সৎ মায়ের যাবজ্জীবন বরগুনার পাথরঘাটায় ৩শ’ হাঙ্গর জব্দ, ১৩ জেলের জরিমানা ভোলা ইলিশায় বিরল প্রজাতির ঈগল উদ্ধার