• বরিশাল
  • »
  • মেহেন্দিগন্জ কাজিরহাট থানার ধর্ষণ মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার

মেহেন্দিগন্জ কাজিরহাট থানার ধর্ষণ মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ১৯, ২০২০, ১০:২৭ অপরাহ্ণ

হিজলা প্রতিনিধি ।।

বরিশালের মেহেন্দিগন্জ কাজিরহাট থানার গত ১১/১০/২০২০ তারিখ। ১৮ বছরের এক তরুণীকে ধর্ষণের ঘটনায় বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানায় দায়ের করা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৯ অক্টোবর) বিকেলে র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।এতে বলা হয়, গত ১১ অক্টোবর দিনগত রাতে মেহেন্দিগঞ্জ উপজেলার কাজিরহাট থানাধীন আন্দারমানিক গ্রামের ওই তরুণীকে বরিশালের হিজলা থানাধীন বাউশিয়া এলাকার মো. হাচেন আলীর ছেলে রাজিব ফকির মোবাইলে কল করে বাড়ির বাহিরে আসতে বলেন। ভিকটিম বাড়ির বাহিরে এলে তাকে বাড়ির পাশে একটি খড়ের স্তূপ সংলগ্ন নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়। পরে ওই তরুণীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে বরিশাল জেলার কাজিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলার দুই নম্বর আসামি রাজিব। পরে মামলার ছায়া তদন্তে নামে র‌্যাব সদস্যরা।

এর ধারাবাহিকতায় বরিশাল সিপিএসসির একটি দল সোমবার (১৯ অক্টোবর) ঢাকা জেলার কেরানীগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে রাজিবকে গ্রেফতার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজিব এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 



সর্বশেষ সংবাদ