• পটুয়াখালী
  • »
  • মহিপুরে ইউপি নির্বাচনে ভোটারদের মাঝে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা

মহিপুরে ইউপি নির্বাচনে ভোটারদের মাঝে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ১৯, ২০২০, ৫:৪৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট ।।

পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার মহিপুর থানার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মাঝে ভয়-ভীতি ও উত্তেজনা সৃষ্টি করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।গত ১৭ ই সেপ্টেম্বর তফসিল ঘোষণার পর থেকেই মনোনয়ন পাওয়ার জন্য উত্তেজনা সৃষ্টি হয়েছে আওয়ামী লীগ নেতাদের মধ্যে।

এর মধ্যে ২২ এ সেপ্টেম্বর মনোনয়ন নিয়ে আসেন মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকন্দ।তার পরই শুরু হয় তাদের নির্বাচনি প্রচারনা এবং সাধারণ দের মাঝে ভয় ভীতি দেখানো। কারন অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মহিপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও মহিপুর মৎস্য বন্দরের সম্মানিত সভাপতি দানবীর হাজী মোঃ ফজলু গাজী।

স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা মাঠে নামলেই তারা তাদেরকে মারধর এবং মামলা হামলার ভয় ভীতি দেখি যাচ্ছে। এবং তাদের কে জীবন নাশের হুমকি দিয়ে বেড়াচ্ছে আওয়ামী নেতা কর্মীরা।ইতি মধ্যে তারা সাধারণ জনগনের বাড়ি গিয়ে ভোটকেন্দ্র জেতে বাধা দিয়েছে। এবং ভোটকেন্দ্র গেলে জীবন দিতে হবে এমন হুমকি দিয়ে সাধারণদের মাজে উত্তেজনা সৃষ্টি করেছে।গত তিন দিন আগে নৌকার মনোনীত প্রার্থীর নিজ মাছের আড়ত থেকে দেশি এবং বিদেশি অস্ত্র উদ্ধার করেছে  র্যাব ৮ এর একটি বিশেষ টিম। তারা গোপন সংবাদের মাধ্যমে এসে দেশি এবং বিদেশি অস্ত্র উদ্ধার করেছেন।তাই সাধারণদের মধ্যে ভয় আরো দ্বিগুণ বেড়ে গেছে। কারন তারা বিগত নির্বাচনেও সাধারণদের সাথে অনেক নির্যাতন জুলুম সহ মারপিট এবং বর্বরতা করে আসছে।

আগামী কাল ২০ অক্টোবর ইউপি নির্বাচনকে কে কেন্দ্র করে তারা তাদের নেতাকর্মীদের কে সহ শতাধিক বহিরাগত গুন্ডাবাহিননী ভোটারদের বাড়ি বাড়ি পাঠিয়ে হুমকি দিয়ে আসছে এবং সকল সাধারণ ভোটার সহ স্বতন্ত্র প্রার্থীর কর্মীদেরকে খুন গুম এবং মারপিটের হুমকি দিয়েছে।এতে করে ইউনিয়নের সাধারণ মানুষ এবং কর্মীসহ সকলের মাঝে ভয় বিরাজ করছে।এ বিষয়ে কলাপাড়া উপজেলা নির্বাচন অফিসার আঃরশিদের কাছে বিষয়টি অবহিত করলে তিনি বলেন নির্বাচন অবাধ সুষ্ঠু করা জন্য আমার সবসময় সচেতন থাকব।

 



সর্বশেষ সংবাদ