• পটুয়াখালী
  • »
  • গলাচিপায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় এক জেলের সাজা

গলাচিপায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করায় এক জেলের সাজা

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ১৬, ২০২০, ৯:৫৮ অপরাহ্ণ

সঞ্জিব দাস, গলাচিপা : পটুয়াখালীর গলাচিপায় মো. আবুল হোসেন মাঝি (৪০) নামে এক জেলেকে নদীতে মা ইলিশ ধরায় গ্রেফতার করে গলাচিপা থানা পুলিশ।

গ্রফতারকৃত আবুল হোসেন মাঝি হচ্ছেন উপজেলার চর বিশ^াস ইউনিয়নের সুলতান মাঝির ছেলে।

শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে তেতুলিয়া নদীতে মা ইলিশ রক্ষায় অভিযানে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা। গলাচিপা থানা পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে মো. আবুল হোসেন মাঝিকে চর বিশ^াস ইউনিয়নের তেতুলিয়া নদী থেকে গ্রেফতার করেন।

বিকাল ৫টায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মা ইলিশ ধরার দায়ে আবুল হোসেন মাঝিকে পাঁচ দিনের সাজা প্রদান করেন। পরে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা বলেন, অবরোধের পুরো সময় ধরে আমরা অভিযান চালিয়ে যাব। যাতে করে কেউ সরকারী আদেশ অমান্য করে মা ইলিশ ধরে দেশের ক্ষতি করতে না পারে সেদিকে নজর রাখছি।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুরে শিক্ষকের বলতৎকার শিকার মাদ্রাসাছাত্র হাসপাতালে মহিপুরে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ শুরু মেহেন্দিগন্জ কাজিরহাট থানার ধর্ষণ মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার মুলাদীতে চলছে মা ইলিশ ধরার মহা উৎসব; নিরব প্রশাসন মহিপুরে ইউপি নির্বাচনে ভোটারদের মাঝে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা ভুয়া ফেসবুক একাউন্টে মাধ্যমে সাংবাদিকের নামে অপপ্রচার টিসিবির মাধ্যমে ২৫ টাকা দরে আলু বিক্রির সিদ্ধান্ত পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার আসামী সাথে নিয়েই মামলার তদন্ত করছেন তালতলী থানার তদন্ত কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার বরিশালে আলু ৪০ টাকা দরে বিক্রি করায় দুই আড়তকে ১০ হাজার জরিমানা