• বরিশাল
  • »
  • কাজিরহাটে ফিল্ম স্টাইলে ঘর বাড়ী দখলের চেষ্টা, লুটপাটের অভিযোগ

কাজিরহাটে ফিল্ম স্টাইলে ঘর বাড়ী দখলের চেষ্টা, লুটপাটের অভিযোগ

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ১৪, ২০২০, ৯:৫৫ অপরাহ্ণ

মুলাদী প্রতিনিধি : বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরহাট থানার ভাষানচর ইউনিয়নের ঝর্ণা ভাঙ্গা গ্রামের মতলেব হাওলাদারের পুত্র দেলোয়ার হোসেন হাওলাদারের বসত বাড়ী দখলের চেষ্টা ও বাড়ীঘর লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

কাজিরহাট থানার অভিযোগ ও ভূক্তভোগী দেলোয়ার এর সূত্রে জানা গেছে একই এলাকার নাজেম বাগ,খোকন বাগ,সগীর বাগ, কবির বাগ এর নেতৃত্বে একাধিক লোকজন লাঠিসোটা দেশীয় অস্ত্র নিয়ে ১৩ অক্টোবর সকাল ১০ টার দিগে বাড়ীর নিকটে মোতালেব ও দেলোয়ার হাওলাদারের এর উপর হামলা চালায় তারা দৌড়ে বাড়ীতে গেলে হামলাকারীরা পিছু নিয়ে ঘর থেকে বাহির করে মারধর করে ও বাড়ীঘরে লুটপাট চালায়।

তাদের ডাকচিৎকারে রুহল ফরাজী ও রুপবান এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে আহত করে বর্তমানে তারা শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা যায়।

দেলোয়ার হোসেন হাওলাদার আরও জানান তাকে হামলাকারীরা ভয়ভীতি দেখাচ্ছে বাড়ীঘর ছেড়ে যাওয়ার হুমকি দিচ্ছে। এ ঘটনায় আমি কাজিরহাট থানায় লিখিত অভিযোগ করছি।

এস আই নাসিরের নেতৃত্বে কাজিরহাট থানার একদল পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। ভাষানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানিয়েছেন তিনি বিষয়টি লোকমুখে শুনেছেন তবে কেউ তার কাছে কোন অভিযোগ করেনি।

 



সর্বশেষ সংবাদ
রাজাপুরে শিক্ষকের বলতৎকার শিকার মাদ্রাসাছাত্র হাসপাতালে মহিপুরে শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ শুরু মেহেন্দিগন্জ কাজিরহাট থানার ধর্ষণ মামলার আসামী ঢাকা থেকে গ্রেফতার মুলাদীতে চলছে মা ইলিশ ধরার মহা উৎসব; নিরব প্রশাসন মহিপুরে ইউপি নির্বাচনে ভোটারদের মাঝে ভয়-ভীতি দেখিয়ে যাচ্ছে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা ভুয়া ফেসবুক একাউন্টে মাধ্যমে সাংবাদিকের নামে অপপ্রচার টিসিবির মাধ্যমে ২৫ টাকা দরে আলু বিক্রির সিদ্ধান্ত পটুয়াখালীতে বিপুল পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার আসামী সাথে নিয়েই মামলার তদন্ত করছেন তালতলী থানার তদন্ত কর্মকর্তা এসআই গোলাম সরোয়ার বরিশালে আলু ৪০ টাকা দরে বিক্রি করায় দুই আড়তকে ১০ হাজার জরিমানা