• বরিশাল
  • »
  • সলিয়া বাকপুরে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন

সলিয়া বাকপুরে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৭, ২০১৯, ৭:৪৪ অপরাহ্ণ

সুজন মোল্লা, বানারীপাড়া : বরিশালের বানারীপাড়া উপজেলার ঐতিহ্যবাহী সলিয়া বাকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে ইউনিয়নের খেঁজুরবাড়ি গ্রামের আবাসন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. ছালাম হাওলাদার ও সম্পাদক ফারুকজ্জামান চলমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেন।

পরে কাউন্সিল আহবান করা হলে সভাপতি পদে ৩জন ও সাধারণ সম্পাদক পদেও ৩ জনের নাম প্রস্তাব করা হলে খেঁজুরবাড়ি ও মহিষাপোতা গ্রাম নিয়ে গঠিত ৩নং ওয়ার্ডের শত শত আওয়ামী লীগের উপস্থিত সমর্থকরা সভাপতি পদে মো. রফিকুল ইসলামকে পুনরায় ঘোষনা দেওয়ার জন্য শ্লোগান দিতে থাকেন।

সর্ব সম্মতি কন্ঠভোটে সভাপতি নির্বাচিত হওয়ার পরে, সাধারণ সম্পাদক পদের জন্যও জয়নাল হোসেনের নাম একইভাবে জনতার কাতার থেকে উচ্চারিত হতে থাকে।

এভাবে ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম পর্ব শেষ হবার পরে দ্বিতীয় পর্বে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সলিয়াবাকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে মো. জয়নাল হোসেনকে আগামী ৩ বছরের জন্য নির্বাচিত ঘোষনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মজিবুর রহমান,যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জাকির হোসেন সরদার,সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার সিদ্দিকুর রহমান,আওয়ামী লীগ নেতা মো. জাহিদ মোল্লা,

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক জাহিদ হোসেন সরদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক সালাউদ্দিন সোহাগ,যুবলীগ নেতা লিটন হাওলাদার,সোহেল মিয়া,নজরুল হোসেন,ছাত্রলীগ নেতা অপূর্ব রহমান অপু প্রমূখ।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: