শ্যালিকার সর্বনাশ করলেন দুলাভাই

NewsBarisal.com

প্রকাশ : নভেম্বর ৫, ২০১৯, ১১:০৩ অপরাহ্ণ

নিউজ বরিশাল : স্ত্রীকে খুনের অভিযোগে পলাতক ছিলেন অভিযুক্ত কাদের শেখ। এবারে বাড়িতেই শ্যালিকার সর্বনাশ করে খুনের চেষ্টা করেন কাদের। মারধরের জেরে গুরুতর জখম ওই কিশোরীকে হাসপাতালে ভর্তি করায় পরিবার।

পশ্চিমবঙ্গের পটাশপুরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিয়ের পণের দাবি না মেটায় আগেই স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ ছিলো কাদেরের বিরুদ্ধে। দুবছর আগের সেই ঘটনায় মূল অভিযুক্ত কাদের শেখ পুলিশের খাতায় পলাতক। খুনে অভিযুক্ত হিসেবে জেলে ছিল তার মামা এবং পরিবারের সদস্যরা। কিছুদিন আগে তাদেরও জামিন হয়। এরপরই আরও এক অপরাধ। এবারে শ্যালিকাকে সর্বনাশ করে বেধড়ক মারধরের অভিযোগ উঠল কাদের শেখের বিরুদ্ধে। দিদির বিয়েতে দেওয়া পণের জিনিস ফেরত্‍ চাইতে গেলে ওই কিশোরীর ওপর চড়াও হয় দুলাভাই এবং তার আত্মীয়রা।

মারধরের জেরে গুরুতর জখম ওই কিশোরী। কিন্তু গরিব পরিবারটি তাকে হাসপাতালে নিয়ে যেতে পারেনি। কয়েকদিন বাড়িতেই ছিল ওই কিশোরী। শেষ পর্যন্ত পুলিশের উদ্যোগ নিয়ে ওই কিশোরীকে হাসপাতালে পাঠায়।

এদিকে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। চলে পথ অবরোধও। ঘটনার মূল অভিযুক্ত দুবছর ধরে পুলিসের খাতায় পলাতক। অথচ সে জামিনে মুক্ত মামাকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতেই ফের বড়সর অপরাধ ঘটাল। খুনের মামলায় পলাতক অভিযুক্ত কী করে নিজের বাড়িতেই ছিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন বাসিন্দারা। গোটা ঘটনায় তাই পুলিশের ভূমিকায় তারা ক্ষুব্ধ।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: