মায়ের সামনেই মেয়েদের ধর্ষণ করতো বাবা!

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ৯, ২০১৯, ৯:১৫ অপরাহ্ণ

নিউজ বরিশাল : নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ভারতের এক সেনা সদস্যকে (৪২) গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ভারতের গণমাধ্যম থেকে জানা যায়, উত্তরপ্রদেশের মিরাটে নিজের মেয়েদের ধর্ষণ ও শারীরিক হেনস্থার দায়ে অভিযুক্ত ৪২ বছরের এক সেনা সদস্য। জম্মু-কাশ্মীরে পোস্টিং ছিল অভিযুক্তের। আপাতত তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পরিবারের সঙ্গে দশমী ও দিপাবলি কাটানোর জন্য মিরাটের বাড়ি গিয়েছিলেন ওই সেনা সদস্য। তখনই তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, নির্যাতিতা লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। এমনকী তার ছোট বোনও একইরকম ভাবে নির্যাতনের শিকার বলে অভিযোগ লেখা হয়েছে।

নিগৃহীতা কিশোরীর দাবি, ধর্ষণের ঘটনার সময় তার মা ও ছিলেন। কিন্তু সেই সময় তিনি কিছু বলেননি। পরে যদিও পুলিশের কাছে অভিযোগের সময় মেয়েদের সাহায্য করেন। এদিন অভিযুক্ত সেনা সদস্যকে আদালতে তোলা হলে তাকে আগামী সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও পকসো (প্রোটেকশন অফ চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানতে পেরেছে, গত দু বছর ধরে নিজের মেয়েকে নানা অশ্লীল-অশ্রাব্য মেসেজ পাঠাত। এমনকী ধর্ষণে বাধা দিলে মারধর করত। অনেক সময় বিনা প্ররোচনাতেই মারধর করত মেয়েদের। তবে মায়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। পুলিশ নতুন করে সে ব্যাপারেও তদন্ত করতে চায়।

 



সর্বশেষ সংবাদ
মনপুরায় ৬৩ শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার, কলাগাছেই শ্রদ্ধা নিবেদন সন্ধ্যা নদীতে রেনু পোনা নিধণের মহোৎসব দৌলতখানে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী সভা অনুুুুুষ্ঠিত উজিরপুরে বৈদেশিক কর্মসংস্থান ও দক্ষতা বিষয়ক সেমিনার উজিরপুরে ছাত্রদলের মতবিনিময় সভা পায়রা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ২ ঝালকাঠিতে সিরিজ বোমা হামালার দুই জেএমবি সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড ঝালকাঠিতে নারী নেতৃত্ব গড়ার লক্ষে গ্রামীন খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে ইয়াবা দিয়ে ইউপি সদস্য সহ ৮ জনকে ফাঁসানোর অভিযোগ আমতলী ও তালতলীর ২৯৮টি শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার, কলাগাছেই শ্রদ্ধা নিবেদন
%d bloggers like this: