মায়ের সামনেই মেয়েদের ধর্ষণ করতো বাবা!

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ৯, ২০১৯, ৯:১৫ অপরাহ্ণ

নিউজ বরিশাল : নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে ভারতের এক সেনা সদস্যকে (৪২) গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ভারতের গণমাধ্যম থেকে জানা যায়, উত্তরপ্রদেশের মিরাটে নিজের মেয়েদের ধর্ষণ ও শারীরিক হেনস্থার দায়ে অভিযুক্ত ৪২ বছরের এক সেনা সদস্য। জম্মু-কাশ্মীরে পোস্টিং ছিল অভিযুক্তের। আপাতত তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পরিবারের সঙ্গে দশমী ও দিপাবলি কাটানোর জন্য মিরাটের বাড়ি গিয়েছিলেন ওই সেনা সদস্য। তখনই তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের দাবি, নির্যাতিতা লিখিতভাবে অভিযোগ দায়ের করেছেন। এমনকী তার ছোট বোনও একইরকম ভাবে নির্যাতনের শিকার বলে অভিযোগ লেখা হয়েছে।

নিগৃহীতা কিশোরীর দাবি, ধর্ষণের ঘটনার সময় তার মা ও ছিলেন। কিন্তু সেই সময় তিনি কিছু বলেননি। পরে যদিও পুলিশের কাছে অভিযোগের সময় মেয়েদের সাহায্য করেন। এদিন অভিযুক্ত সেনা সদস্যকে আদালতে তোলা হলে তাকে আগামী সোমবার পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও পকসো (প্রোটেকশন অফ চিল্ড্রেন ফ্রম সেক্সুয়াল অফেন্সেস) আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানতে পেরেছে, গত দু বছর ধরে নিজের মেয়েকে নানা অশ্লীল-অশ্রাব্য মেসেজ পাঠাত। এমনকী ধর্ষণে বাধা দিলে মারধর করত। অনেক সময় বিনা প্ররোচনাতেই মারধর করত মেয়েদের। তবে মায়ের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। পুলিশ নতুন করে সে ব্যাপারেও তদন্ত করতে চায়।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: