• জাতীয়
  • »
  • অস্ত্রসহ আটক ঢাবির ছাত্রলীগ নেতা তুষারের বাড়ি বরিশালে

অস্ত্রসহ আটক ঢাবির ছাত্রলীগ নেতা তুষারের বাড়ি বরিশালে

NewsBarisal.com

প্রকাশ : অক্টোবর ৯, ২০১৯, ৩:৫১ অপরাহ্ণ

সুজন মোল্লা, বানারীপাড়া : বরিশালের বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের বাসিন্দা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. মজিবুর রহমানের ছেলে হাসিবুর রহমান তুষারকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মহসীন হল থেকে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

এ সময় তার অপর এক বন্ধু আবু বকর আলিফকেও আটক করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মহসীন হলের ১২১ নং কক্ষ থেকে ছাত্রলীগের দু’নেতাকে আটক করা হয়।

বিশ্ববিদ্যালয় প্রশাসন ও হাজী মুহম্মদ মহসীন হল সূত্রে জানাগেছে মঙ্গলবার সন্ধ্যায় হাসিবুর রহমান তুষার ছাত্রলীগের মুহসীন হলের ছাত্র-বৃত্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে নিয়ে তার মাথায় পিস্তল ঠেকিয়ে প্রাণ নাশের হুমকি দেয়।

এ ঘটনার কিছু সময় পরেই বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসন জানতে পারেন। পরে আইন শৃঙ্খলা বাহিনীকে পুরো ঘটনানাটি জানিয়ে তাদের সাথে নিয়ে মুহসীন হলের ১২১ নম্বর কক্ষ থেকে ওই দুই ছাত্রলীগ নেতাকে আটক করা হয়। আটকের পরেই মহসীন হলের ১২১ নম্বর কক্ষটি সিলগালা করে দেয়া হয়েছে। ওই হলেই থাকতো তুষার ও আলিফ।

অভিযানের ব্যপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রাব্বানী বলেন,বিশ্বস্ত সূত্র খেকে তুষার ও আলিফের বিষয়ে তথ্য পেয়ে প্রক্টরিয়াল টিম হল প্রশাসনকে সাথে নিয়ে অভিযান চালায়। এ সময় দুজনকে অস্ত্রসহ আটক করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিগত কমিটির সভাপতি আবিদ আল হাসান ও মোতাহার হোসেন প্রিন্সের কমিটির,তুষার ছিলো উপ-ক্রীড়া সম্পাদক ও আলিফ ছিলো উপ-অর্থ সম্পাদক। বিগত কমিটির সভাপতি ও সম্পাদাকের একটি ঘনিষ্ট সূত্র থেকে জানাগেছে তুষার ও আলিফকে দলীয় শৃঙ্খলা এবং নীতি বিসর্জিত অনৈতিক কাজ করার অপরাধে ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছিলো।

এই তুষার বানারীপাড়া উপজেলা ছাত্রলীগকে দ্বি-খন্ডিত করার মিশন নিয়ে বিগত কয়েক বছর আগে বানারীপাড়ায় এসে উপজেলা ছাত্রলীগের তোপেরমুখে পরে মারধরের শিকার হয়ে পালিয়ে গিয়েছিলো বলে জানাগেছে। হাসিবুর রহমান তুষার তার নিজ এলাকা বানারীপাড়ায় এসে আওয়ামী লীগ ও ছাত্রলীগ বিরোধী কার্যক্রম চালাতো বলেও অভিযোগ রয়েছে।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: