• বিনোদন
  • »
  • কোনো মেয়ে তার স্বামীকে নিয়ে উল্টাপাল্টা বলবে না: সানাই

কোনো মেয়ে তার স্বামীকে নিয়ে উল্টাপাল্টা বলবে না: সানাই

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ১:১৮ অপরাহ্ণ

নিউজ বরিশাল : চলতি সময়ের আলোচিত ও বিতর্কিত মডেল-অভিনেত্রী সুপ্রভা মাহবুব সানাই। বিশেষ করে নিজের খোলামেলা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেই সর্বাধিক আলোচনায় আসেন তিনি। এরইমধ্যে চলচ্চিত্রেও কাজ করেছেন। কয়েকটি মিউজিক ভিডিওতেও দেখা গেছে সানাইকে।

বেশকিছু দিন আগে একজন সংসদ সদস্যকে বিয়ে করেছেন এমন খবরে আলোচিত হন সানাই। নিজের মুখে স্বীকারও করে নেন তা। তবে কে সেই সংসদ সদস্য তা এখনও সামনে আনেননি সানাই।

এ বিষয়ে সম্প্রতি একটি অনলাইনকে এ অভিনেত্রী বলেন, আসলে এই ব্যাপারটা নিয়ে অনেকেই বলছে ও (সানাই) নাম প্রকাশ করতে চেয়ে করল না কেন? অনকেই আবার উল্টা পাল্টা কথা বলছে। অনেকে বলছে ও(সানাই) আসলে নতুন করে আলোচনায় আসতে চায়। বিষয়টি আসলেই এই রকম কিছু না। পৃথিবীর কোন মেয়ে তার স্বামীকে নিয়ে উল্টাপাল্টা কথা বলবে না। এটা নারীর কোন চরিত্র না। আর দ্বিতীয় বিষয়টি হলো আমি তো নাম ই বলতে চেয়েছিলাম কিন্তু বলতে পারিনি।

তিনি বলেন, তার যে সাবেক স্ত্রী আছে সে যখন জানতে পারে তার সাথে আমার বিয়ের সম্ভবনা আছে এঙ্গেজমেন্ট হয়েছে আর তখন থেকেই আমার হবু জামাইকে টর্চার করতে শুরু করে যেন আমাকে ছেরে দেয়।

সানাই বলেন, তার মূল সমস্যা হচ্ছে আমি কেন? আমার জায়গায় অন্য কোন মেয়ে হলে তার কোন সমস্যা নাই। কারণ হলো আমি মিডিয়াতে আছি তাই আমার প্রতি সবার মনোযোগ থাকবেই। সে যদি মিডিয়ায় থাকতো তাকে ঘিরেই মানুষের মনোযোগ থাকত। তাই সবার মনোযোগ আমার দিকে কেন এটা তার অনেক বড় একটা সমস্যা।

তিনি আরও বলেন, আমার সাথে কোনভাবেই বিয়া কিংবা এঙ্গেজমেন্ট না হয় তাই শুরু থেকেই এমন করে আসছে সে। এখন যাতে তার নামটা না বলতে পারি। এঙ্গেজমেন্টটা যাতে বিয়েতে রুপ দিতে না পারি তার জন্য তার কাছে প্রথমে ১ কোটি টাকা পরে ১০ কোটি টাকা চায়। ১০ কাঠা জমি চায় সাথে আবার একটি দোকান চায়। আমি আসলে এমন মেয়ে দেখিনি। টাকার জন্য একটা মেয়ে কি কি করতে পারে। এইগুলো আগে সিনেমায় দেখেছি কিন্তু এখন দেখছি এগুলো সিনেমার চেয়েও বড় হয়ে দেখা দিয়েছে।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: