আমার গায়ে ৬০টি ইঁদুর ছাড়া হয়েছিল : রুক্মিণী

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ১১:৫৮ অপরাহ্ণ

নিউজ বরিশাল : মাত্র দুবছর হলো কলকাতার সিনেমায় নাম লিখিয়েছেন রুক্মিণী মৈত্র। পর পর পাঁচটি সিনেমা করে ফেলেছেন এই অভিনেত্রী। আগামী ২ অক্টোবর মুক্তি পাবে তার নতুন ছবি ‘পাসওয়ার্ড’।

সিনেমায় তার সহঅভিনেতা সুপারস্টার দেব। কাহিনী চিত্রনাট্যে ধুন্দুমার মারামারি, থ্রিলার ছাড়াও থাকছে প্রেম। কিন্তু জি ২৪ ঘণ্টাকে রুক্মিণী মৈত্র জানালেন অন্য কথা।

সিনেমায় নাকি তার গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর। সেগুলো নাকি আবার তাকে কামড়েছে, আচড় দিয়ে গায়ে দাগ ফেলে দিয়েছে।

রুক্মিণী বলেন, ‘চিত্রনাট্যে ছিল আমার গায়ে ইঁদুর ছাড়া হবে। আমি ভেবেছিলাম এটা হয়ত গ্রাফিক্সে হবে। কিন্তু আমি সেটে গেলাম, হঠাৎ দেখি কমলদা আমায় দুটি ইনজেকশন দিলেন। আমি প্রশ্ন করলাম, এটা কী হচ্ছে? বললেন অ্যান্টি র‍্যাবিট ইনজেকশন।’

‘অবাক হয়ে বললাম মানে? তারপর দেখি ৬০টি সাদা ইঁদুর আমার গায়ে ছেড়ে দেওয়া হল। আমি তো চেঁচাচ্ছি। ওরা শট নিয়ে যাচ্ছে। সে তো ইঁদুরের কামড় নিয়ে, রক্ত নিয়ে বাড়ি গেছি। মা তো চেঁচাচ্ছে। বলছে, আর ছবি করার দরকার নেই। এসব কী হচ্ছে?’ এভাবেই মনোভাব ব্যক্ত করেন ‘ককপিট’ সিনেমার এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, ‘এই দৃশ্যটা যদিও সিনেমায় রাখা হচ্ছে না। কারণ, অ্যানিম্যাল রাইটস এর সার্টিফিকেট পেতে যত দিন লাগবে ততদিন ছবিটি মুক্তি পেয়ে যাবে।’ তবে কোনো দিন এই দৃশ্যটা ‘বিহাইন্ড দ্যা সিন’ হিসাবে টুইটার বা ইন্সটাগ্রামে আপলোড করবেন বলেও জানান এই অভিনেত্রী।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: