পটুয়াখালীতে মা সমাবেশ অনুষ্ঠিত

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০১৯, ৮:৪৬ অপরাহ্ণ

সুনান বিন মাহাবুব, পটুয়াখালীঃ আজ রবিবার সকাল ১০টায় জেলা প্রাথমিক শিক্ষা অফিস আয়োজনে জেলা শিশু একাডেমি অডিটরিয়ামে জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোঃ মামুনুর রশীদ এর সভাপতিত্বে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে সামাজিক উদ্বুদ্ধকরন ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জণপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব ফয়েজ আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাইদুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মোঃ আকরাম-আল-হোসেন, মহা পরিচালক ড. এ এফ এম মনজুর কাদির, বরিশাল প্রাথমিক শিক্ষা বিভাগীয় উপ-পরিচালক এস এম ফারুক। আরো বক্তব্য রাখেন প্রধান শিক্ষিকা রাশিদা বেগম, লুৎফুননেছা, খায়রুন নাহার ও মেরী সুলতানা।

মা অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মোর্শেদা পারভীন ও লাইলী ইয়াসমিন প্রমুখ। উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও জাতীয় প্রকল্প পরিচালক (ইএএলজি) অমিতাভ সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ হেমায়েত উদ্দীন ,সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ারসহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। সমাবেশ শেষে প্রধান অতিথি ও অতিথি বৃন্দদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথি জণপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব ফয়েজ আহমেদ বলেন, শিক্ষকরা মানুষ গড়ার কারিগর। সমাজ তাদেরকে সম্মান করে। তাই শিক্ষকদের এমন হওয়া উচিত যাতে অভিভাবক ও শিক্ষার্থীরা আজীবন স্মরণে রাখে। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন নিজের সন্তানদেরকে শুধু শিক্ষকদের হাতে ছেড়ে দিলেই হবে না, তাদের প্রতি সার্বক্ষনিক নজরে রাখার আহবান জানান তিনি।

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নেনে সামাজিক উদ্বুদ্ধকরন ও মা সমাবেশে জেলার বিভিন্ন উপজেলার শিক্ষা বিভাগের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা ও মা অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: