• আন্তর্জাতিক
  • »
  • মাত্র ১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়ে বাড়ি ছাড়া হয়েছেন নায়িকা

মাত্র ১৫ বছর বয়সে ধর্ষণের শিকার হয়ে বাড়ি ছাড়া হয়েছেন নায়িকা

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০১৯, ২:১৮ অপরাহ্ণ

নিউজ বরিশাল : কেউ যখন সুপার স্টার হয়ে যান তখন তার জমকালো জীবন যাপনটা বেশ ভালোভাবেই ধরা পড়ে মানুষের চোখে। রঙিন আলো ঢেকে দেয় তারকাদের জীবনের আসল গল্প। অনেকেই সামনে নিয়ে আসেন সেই সব গল্প, অনেকে আড়াল করেও রাখতে চান। এবার বিষাধময় এক জীবনের গল্প তুলে নিয়ে আসলেন হলিউডে জনপ্রিয় অভিনেত্রী ডেমি মুর।

‘স্ট্রিপটিজ’, ‘ঘোস্ট’, ‘ইনডিসেন্ট প্রোপোজাল’ সিনেমাগুলোতে অভিনয় করে হলিউড কাঁপিয়েছেন ডেমি মুর। ক্যারিয়ারের দীর্ঘ সময় পার করেছেন এই অভিনেত্রী। এতদিন অনেক কথা জমিয়ে রেখেছেন মনে।

এবার সেই না বলা কথামালা তুলে ধরেছেন নিজের আত্মজীবনীতে। ২৪ সেপ্টেম্বর ‘ইনসাইড আউট’ নামের এই এই জীবনী গ্রন্থ প্রকাশিত হবে। যেই বইয়ে ডেমি মুর তার জীবনের অন্ধকার দিকের কথাও তুলে ধরেছেন।

প্রায় ৬ মাসের মাথায় মিসক্যারেজ হয়েছিল এই অভিনেত্রীর প্রথম সন্তানের। এরপর অনেক মদ্যপান করতেন তিনি। ২০০৫-এ অ্যাস্টন কুচারের সঙ্গে বিয়ে হয় তার। সে বিয়েও ভেঙে যায় ২০১১ সালে। তারপর আবার বিয়ে করেন। পরের স্বামী ব্রুস উইলিসের সঙ্গেও তার সম্পর্কও খারাপ হয়ে যায়।

অনেক দিন রিহ্যাবে কাটিয়েছেন তিনি। তার ছোটবেলাও ছিল খুব খারাপ। মাত্র ১৬ বছর বয়সে বাড়ি ছাড়া হয়েছিলেন। এমনকী ১৫ বছর বয়সে ধর্ষণের শিকারও হয়েছিলেন। এই সমস্ত কথা আত্মজীবনীতে তুলে ধরেছেন ডেমি। বইটি প্রকাশ হলে সবাই জানতে পারবেন তার জীবন সম্পর্কে।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: