মায়ের প্রেমিকের লালসার শিকার মেয়ে, অতঃপর…

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০১৯, ১:৫৩ অপরাহ্ণ

নিউজ বরিশাল : যৌনকর্মী মায়ের প্রেমিকের নজর পড়েছিল ওই নারীর মেয়ের ওপর। যৌনকর্মী ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের পর তার মেয়েকে ধর্ষণ করে ওই ব্যক্তি। মেয়েটিকে এ নিয়ে চুপ থাকার হুমকি দেয় তার মা। কিন্তু মায়ের প্রেমিকের হাতে ধর্ষণের শিকার হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ করেন ৯ বছরের মেয়ে।

মেয়েটিকে ধর্ষণ করার অপরাধে ১০ বছরের জেল হয়েছে ওই অভিযুক্তের। ভারতীয় একটি দৈনিক বলছে, অভিযুক্ত ব্যক্তি আসলে মেয়েটির মায়ের লিভ ইন পার্টনার। আর সেই মা কোলের সন্তানকে একাধিকবার হুমকি দিয়েছিল যাতে কোনোক্রমে এই ঘটনা পুলিশের কাছে না পৌঁছায়। লিভ ইন পার্টনারকে বাঁচাতে নিজের মেয়েকে বারবার এই হুমকি দিয়েছেন যৌনকর্মী মা।

ভারতের শিশু সুরক্ষা আইনে বৃহস্পতিবার ২৫ বছরের ওই অভিযুক্তকে দোষী সাব্যস্ত করেছে দেশটির একটি আদালত। আদালতের বিচারকরা ওই ধর্ষককে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন।

পুলিশ বলছে, মেয়েটিকে শেলটার হোমে নিয়ে যাওয়া হয়েছে। বিচারক ভারতী বলছেন, মেয়েটির মা তার লিভ ইন পার্টনারের বিরুদ্ধে অভিযোগ করতে বারণ করেছিল। এমনকি হুমকিও দিয়েছিল। এত কিছুর পাশাপাশি মেয়েটি সাহস দেখিয়ে কোর্ট অবধি এসেছে। তার সাহসকে সত্যিই বাহবা দিতে হয়!

কৌঁসুলি রাকেশ তিওয়ারি মেয়েটির মা, চিকিৎসক ও পুলিশের সঙ্গেই কথা বলেছেন। মেয়েটির মা আসলে একজন যৌনকর্মী। বেশকিছু দিন ধরে ২৫ বছরের ওই যুবকের সঙ্গে লিভ ইন করছিলেন তিনি।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: