রিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ২২, ২০১৯, ১:২২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : কুষ্টিয়া শহরে এক রিকশা চালকের গলাকাটা ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে শহরের হাউজিং ডি-ব্লক এলাকার চাঁদাগাড়া মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয় বলে কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত সঞ্জয় কুমার জানান।

নিহত জুয়েল হোসেন (৩৫) কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে। তার রিকশাটি পাওয়া যায়নি। ওসি বলেন, রোববার সকালে চাঁদাগাড়া মাঠে লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো চাকুও সেখান থেকে উদ্ধার করা হয়।

নিহতের স্ত্রী পপি খাতুন জানান, প্রতিদিনের মতো শনিবারও জুয়েল রিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। সময় মত না ফেরায় রাতে তারা খোঁজাখুঁজি শুরু করেন।

ময়নাতদন্তের জন্য জুয়েলের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর কথা জানিয়ে ওসি বলেন, কী কারণে কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

 



সর্বশেষ সংবাদ
পটুয়াখালীতে মোবাইলে ভয়ভীতি দেখানোয় নারী ভাইস চেয়ারম্যানের জিডি পিটিয়ে জখম, মুলাদীর একজনকে ৫ বছরের কারাদন্ড মুলাদিতে দুই মাদক কারবারিকে ৩ বছর করে কারাদন্ড মেহেন্দিগঞ্জে যুবতীকে ধর্ষণ শেষে হত্যার চেষ্টা, মামলা দায়ের নাজিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে আজীবন দাতা সদস্য ও প্রতিষ্ঠাতা সদস্যকে বাদ দিয়ে তফসিল ঘোষণা, মামলা রিফাত হত্যা: তোকে ভুলতে পারি নারে ভাইয়া, রিফাতের বোন প্রতিবন্ধিকে জমি থেকে উৎখাতের পায়তারা, ফেঁসে যাচ্ছেন সার্ভেয়ার আল আমিন বরিশাল জেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় পুত্রবধূ নির্যাতনের মামলায় শাশুড়ি গ্রেফতার কাঁঠালিয়ায় অটোবাইকের চাপায় শিশু নিহত
%d bloggers like this: