• এক্সক্লুসিভ
  • »
  • পটুয়াখালীতে কর্তৃপক্ষের অবহেলায় জ্বলছে না সড়ক বাতি

পটুয়াখালীতে কর্তৃপক্ষের অবহেলায় জ্বলছে না সড়ক বাতি

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ১০, ২০১৯, ৩:৫১ পূর্বাহ্ণ

সুনান বিন মাহাবুব, পটুয়াখালী : পটুয়াখালী শহরের প্রধান সড়কগুলোতে রাতে জ্বলছে না সড়ক বাতি। শহরের সবুজবাগ, কলাতলা বাজার, পিটিআই রোড, পাঠাগার সড়ক, আল আকসা সড়কে জ্বলছে না রাতে সড়ক বাতি।

কোনো কোনো রাস্তায় বাতি জ্বললেও ব্যবহার করা হয়েছে কম ক্ষমতা সম্পন্ন এনার্জি লাইট। শহরের সকল সড়কের মোড়ে প্রধান একটি বাতি দেয়া হয়েছে, কিন্তু শহরের অভ্যান্তরে প্রধান গলিতে বাতি দেয়া হয় নি।

বর্তমানে শহরের বাসিন্দারা সড়ক বাতির অভাবে বিভিন্ন অসুবিধার সম্মুখিন হচ্ছেন। রাতে গলির সড়ক বাতি না জ্বলায় চুরি, ছিনতাই এর প্রবনতা বাড়ছে। এ ব্যাপারে উদ্ধতর্ন কর্তৃপক্ষের সাথে কথা বললে তারা জানান, বর্তমানে বেশিরভাগ রাস্তায় এনার্জি লাইট এর ব্যবস্থা করা হয়েছে।

তবে বৃষ্টির পানিতে এসকল লাইট নষ্ট হয়ে যাওয়ায় পরবর্তিতে সংস্কার করা হয় নি। পটুয়াখালী শহরের স্থায়ী অধিকাংশ বাসিন্দারা জানান, বিদ্যুৎ অফিসে বার বার ফোন করে জানানো হলেও তারা বাতি গুলো সংস্কার করে দিচ্ছে না।

শহরের সবুজবাগ মোড়, কলেজ রোড থেকে প্যাদা বাড়ির মাথা পর্যন্ত সড়ক বাতি নেই বললেই চলে। এছাড়াও পটুয়াখালী সেতুর হেলোজেন বাতিও রাতে জ্বলে না। রাত ১০ টার পর শহরের বাসিন্দারা এ সকল রাস্তায় চলাচলে ভয় পাচ্ছেন।

বর্তমানে পটুয়াখালী শহরের সড়ক বাতির এমন বেহাল দশা থেকে মুক্তি পেতে উদ্ধতর্ন কর্মকর্তাদের হস্তক্ষেপ দাবি করেছেন স্থায়ী বাসিন্দারা।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: