• বরিশাল
  • »
  • গৌরনদীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

গৌরনদীতে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

NewsBarisal.com

প্রকাশ : সেপ্টেম্বর ১০, ২০১৯, ৩:০৩ পূর্বাহ্ণ

গৌরনদী প্রতিনিধি ॥ বরিশালের গৌরনদীতে সূর্ষ ষ্টোর দোকানে হামলা চালিয়ে রাজীব শরীফ (২৬) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত ও মেরুদন্ডের হাড় ফাটা জখম করেছে।

এ সময় হামলাকারীরা দোকানের মালামাল তছনছ করে ক্যাশ বাক্স থেকে নগদ টাকা লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। দোকানের পাওনা (বাকি) টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে রোববার সন্ধ্যায় গৌরনদী পৌরসভার টরকী বন্দরের ছাগল হাটের সূর্ষ ষ্টোর দোকানে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে।

গুরুতর আহত অবস্থায় তাকে (রাজীব) বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে উপজেলার বার্থী ইউনিয়নের দক্ষিণ বাউরগাতি গ্রামের সাবেক ইউপি সদস্য শরীফ মাহাবুব ওরফে সান্টু শরীফের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন দোকান মালিক রাজীব শরীফ মুঠোফোনে অভিযোগ করে বলেন, আমার দোকান থেকে সম্প্রতি টরকী বন্দর হাইস্কুল রোডের বাসিন্দা ইউসুফ মৃধা ১৫ হাজার টাকার মালামাল বাকি নেয়।

গত ৭ সেপ্টেম্বর ইউসুফ মৃধা বাকিতে একবস্তা চাল নিতে আসেন। তখন পিছনের বকেয়া টাকা দিতে বলি এবং বকেয়া টাকা না দিতে পারলে একবস্তা চালের দাম নগদ দেয়ার জন্য বলি। বাকিতে ১ বস্তা চাল না দিলে ইউসুফের সাথে আমার বাকবিতন্ডা হয়।

এরজের ধরে রোববার সন্ধ্যা ৬টার দিকে ইউসুফ মৃধার নেতৃত্বে ১০/১২ জনে লাঠিসোটা ও দেশীয় ধারালো অস্ত্রে সজ্জিত হয়ে আমার দোকানে হামলা চালায়। এ সময় হামলাকারীরা আমাকে কুপিয়ে-পিটিয়ে রক্তাক্ত ও মেরুদন্ডের হাড় ফাটা জখম করে।

এ সময় দোকানের মালামাল তছনছ করে ক্যাশ বাক্স থেকে ৪ লাখ ৩৭ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা। এ ব্যাপারে আমার পিতা সোমবার বিকালে থানায় একটি মামলা দায়ের করেছেন।

গৌরনদী থানার ওসি গোলাম ছরোয়ার লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: