এমপি পংকজের জন্য শুভ কামনা

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ২৮, ২০১৯, ৯:২৩ অপরাহ্ণ

নিউজ বরিশাল : পংকজ দেবনাথকে আমি তার ছাত্র রাজনীতির মানে, ঢাকা বিশ্ববিদ্যালয়কালীন সময় থেকে চিনি। আমাদের মহান নেতা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে অবিচল পথ হাটা এক কর্মি!আমাদের সম্পর্কটা ছিলো আদর্শের। আত্নিক। তার সাথে কখনো আড্ডা দেয়া হয়নি। কিন্তু কঠিন দুঃসময়ের মিছিলের মুখ পংকজ দেবনাথের সাথে যতোবার যতোখানে দেখা হয়েছে তার অমায়িক বিনয়ী ব্যবহার আমাকে মুগ্ধ করেছে।কিন্তু ছাত্র রাজনীতি থেকে তার অমিত সাহস সাংগঠনিক শক্তি প্রশংসনীয় ছিলো।

ধাপে ধাপে মেধা সাংগঠনিক দক্ষতায় ও পরিশ্রমে পংকজ দেবনাথ আজকের জায়গায়।তার আগে পরে অনেক অসাধারন সংগঠক ছাত্রনেতাও তারচেয়ে জনপ্রিয়তা এবং বিরল প্রতিভা নিয়েও প্রাপ্য জায়গা পাননি।রাজনীতি থেকে হারিয়ে গেছেন।নয় নিভে গেছেন।পংকজ দেবনাথ যা অর্জন করেছেন তা যুদ্ধ করেই মেধা যোগ্যতা সততা ও আনুগত্যের পরীক্ষায় উত্তীর্ন হয়ে অর্জন করেছেন।তার রাজনীতি মানুষের কল্যানের,বঙ্গবন্ধুর দেখানো পথের আদর্শের।সে সংগ্রাম এখনো চলছে।তার রাজনীতি নিয়ে,তার কোন ভুল সিদ্ধান্ত নিয়ে সমালোচনার থাকলে সমালোচনা করুন।এতে আমার কিছু যায় আসেনা।

কিন্তু অন্য কারো একটি অশ্লীল ভিডিও আমাদের সবার মেসেন্জারে বা ফেসবুকে পংকজ দেবনাথের নামে অপপ্রচার করবেন তা গ্রহনযোগ্য নয়।এখানে আপনাদের হীন নোংরা পরাজয়ের গ্লানির বিকৃত দেউলিয়া মানসিকতার পরিচয় ঘটেছে।পংকজ দেবনাথ মাঝখানে সতর্ক হয়েছে,তার প্রতিপক্ষের মানসিকতা কতটা কুৎসিত নোংরা।

আমার অনুজ পংকজ দেবনাথ আমাকে সম্মান দিতে কখনো কার্পন্য করেনি।কিন্তু কোনদিন তার নিউজ কভারের সহযোগিতাও চায়নি।চাইলেই তাকে দিতাম।কারন রাজনীতিতে যখন আদর্শিক রাজনৈতিক কর্মি ও ভালোমানুষ হারিয়ে যাচ্ছে,তখন পংকজ দেবনাথরা দেশ ও মানুষের জন্য এগিয়ে যাক।পংকজের জন্য আমার শুভ কামনা। ফেসবুক স্ট্যাটাস

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: