• পিরোজপুর
  • »
  • ভান্ডারিয়ায় ৬শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক

ভান্ডারিয়ায় ৬শ পিস ইয়াবাসহ মাদক কারবারী আটক

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ২০, ২০১৯, ৬:৩৬ অপরাহ্ণ

ভান্ডারিয়া প্রতিনিধি : মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গতকাল মঙ্গলবার বিকেলে পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলা সদরের কিসলু জোমাদ্দারের বসত ঘরে অভিযান চালিয়ে ৬শ ৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক কারবারী তরিকুল ইসলাম তরুণ (২৩) কে আটক করে।

তরিকুল ইসলাম তরুণ নিজ ভান্ডারিয়ার মহল্লার কিসলু জোমাদ্দারের ছেলে। পিরোজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক আহসান হাবীব এ অভিযানের নেতৃত্ব দেন।

ভান্ডারিয়া থানার ওসি তদন্ত মো. তারিকুল ইসলাম জানান এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
দৌলতখানে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী সভা অনুুুুুষ্ঠিত উজিরপুরে বৈদেশিক কর্মসংস্থান ও দক্ষতা বিষয়ক সেমিনার উজিরপুরে ছাত্রদলের মতবিনিময় সভা পায়রা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ২ ঝালকাঠিতে সিরিজ বোমা হামালার দুই জেএমবি সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড ঝালকাঠিতে নারী নেতৃত্ব গড়ার লক্ষে গ্রামীন খেলাধূলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ঝালকাঠিতে চেয়ারম্যানের বিরুদ্ধে ইয়াবা দিয়ে ইউপি সদস্য সহ ৮ জনকে ফাঁসানোর অভিযোগ আমতলী ও তালতলীর ২৯৮টি শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার, কলাগাছেই শ্রদ্ধা নিবেদন কলাপাড়ায় মাছ ধরার ট্রলার ডুবিতে জেলে নিখোঁজ মেহেন্দিগঞ্জে ছাত্রদলের সমাবেশে রক্তক্ষয়ী সংর্ঘষের আশংকা
%d bloggers like this: