পিরোজপুরে অস্ত্র ও মাদকসহ আটক ১

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ২০, ২০১৯, ৫:২৮ অপরাহ্ণ

নিউজ বরিশাল : পিরোজপুরের ভান্ডারিয়ায় র‌্যাব-৮ অভিযান চালিয়ে ২টি ওয়ান শ্যুটার, গুলি, মাদক সহ মোঃ ইমরান ওরফে এমরান সওদাগর (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

এ ঘটনায় র‌্যাব-৮ সিপিএসসির ডিএডি মোহাম্মদ জহিরুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার দুপুরে ভান্ডারিয়া থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত ওই মাদক ব্যবসায়ী স্থানীয় ভান্ডিারিয়া গ্রামের মোঃ শাহজাহান সওদাগরের পুত্র। তার নামে পিরোজপুর ও ঝালকাঠি জেলার বিভিন্ন থানায় অপহরণ, মাদক ও অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে।

র‌্যাব-৮ জানান, গ্রেপ্তারকৃত ইমরান দীর্ঘদিন ধরে প্রশাসনের সোর্স পরিচয়ে জেলার ভান্ডারিয়া থানা এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও স্থানীয় ব্যক্তিদের নিকট চাঁদাবাজিসহ মাদক ব্যবসা করতো।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে এমরান সওদাগর তার বসত বাড়ীতে অবৈধ দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্যসহ অবস্থান করছে।

এ তথ্যের ভিত্তিতে গত সোমবার রাত ২টার দিকে তাকে গ্রেপ্তারের উদ্দেশ্যে তার বাড়ীতে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।

মঙ্গলবার বিকাল ৪টায় র‌্যাব-৮ এর পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় স্থানীয় ব্যক্তি বর্গের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার হেফাজতে মাদক ও দেশীয় অস্ত্র আছে বলে স্বীকার করে এমরান সওদাগর। স্থানীয়দের উপস্থিতিতে তার বাসা তল্লাশি করলে তার বসত বাড়ীর ২য় তলায় শয়ন কক্ষের বিছানার পাশে কাগজের কার্টুনে রক্ষিত বাজারের শপিং ব্যাগের মধ্যে হতে ২টি ওয়ান শ্যুটার গান, ৬ রাউন্ড কার্তুজ, ৩শত পিচ লালচে গোলাপী রংয়ের ইয়াবা ট্যাবলেট এবং ৪ শত গ্রাম গাঁজা পাওয়া যায়।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: