• খেলাধুলা
  • »
  • প্রধানমন্ত্রীর হাতে বিয়ের আমন্ত্রণপত্র তুলে দিলেন সাব্বির

প্রধানমন্ত্রীর হাতে বিয়ের আমন্ত্রণপত্র তুলে দিলেন সাব্বির

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ১৭, ২০১৯, ১২:১৪ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। শুক্রবার বিকালে মা ও বাবাকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এসে তার হাতে আমন্ত্রণপত্র তুলে দেন সাব্বির।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, আমন্ত্রণপত্রটি ছিল একটি পাখির খাঁচার মধ্যে। এর ব্যাখ্যায় সাব্বির প্রধানমন্ত্রীকে হেসে বলেন, বিয়ের পর তাকে খাঁচায় বন্দি করা হবে। আমন্ত্রণপত্র গ্রহণকালে সাব্বিরের জীবনের নতুন ইনিংসে তার সাফল্য কামনা করে আশীর্বাদ করেন প্রধানমন্ত্রী।
সাব্বির রহমানের বিবাহত্তোর সংবর্ধনা ২০ আগস্ট অনুষ্ঠিত হবে। এর আগে ঘরোয়া পরিবেশে সাব্বিরের আকদ সম্পন্ন হয়। তার স্ত্রীর নাম অর্পা।

 



সর্বশেষ সংবাদ
জাতিসংঘের তথ্য সমাজ বিষয়ক ফোরামের প্যানেল আলোচক মনোনীত হলেন বরিশালের সন্তান বজলুর রহমান শেবাচিমে করোনাভাইরাস বিষয়ক অবহিতকরণ সভা আমড়াগাছিয়া খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সের তিনদিনব্যাপী ঈছালে ছওয়াব মাহফিল শুরু বরিশালে প্রতারক চক্রের ৪ সদস্য আটক বানারীপাড়া প্রেসক্লাবে কম্পিটার প্রদান করলেন সাবেক হুইপ শহীদুল হক জামাল মনপুরায় ৬৩ শিক্ষা প্রতিষ্ঠানে নেই শহীদ মিনার, কলাগাছেই শ্রদ্ধা নিবেদন সন্ধ্যা নদীতে রেনু পোনা নিধণের মহোৎসব দৌলতখানে মা সমাবেশ ও পুরস্কার বিতরণী সভা অনুুুুুষ্ঠিত উজিরপুরে বৈদেশিক কর্মসংস্থান ও দক্ষতা বিষয়ক সেমিনার উজিরপুরে ছাত্রদলের মতবিনিময় সভা
%d bloggers like this: