• পিরোজপুর
  • »
  • পিরোজপুরে ৬ শিক্ষককে হত্যার হুমকি

পিরোজপুরে ৬ শিক্ষককে হত্যার হুমকি

NewsBarisal.com

প্রকাশ : আগস্ট ১১, ২০১৯, ১:০৯ পূর্বাহ্ণ

নিউজ বরিশাল : সর্বহারা পরিচয়ে মঠবাড়িয়া সরকারি কলেজের ৬ শিক্ষকের কাছে মোবাইল ফোনে মোটা অংকের টাকা চাঁদা দাবি সহ প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে।

শনিবার (১০ আগস্ট) এ ঘটনায ভুক্তভোগী শিক্ষকদের পক্ষে মঠবাড়িয়া সরকারি কলেজ অধ্যক্ষ মো. গোলাম মোস্তফা নিরাপত্তা ও প্রতিকার চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পুলিশ জানায, একটি চক্র সর্বহারা পরিচয়ে কয়েক দিন ধরে পালাক্রমে মঠবাড়িয়া সরকারি কলেজের ৬ শিক্ষকের কাছে মোবাইল ফোনে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে তাদেরকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়।

যাদের হুমকি দেয়া হয়েছে তারা হলেন- মঠবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. গোলাম মোস্তফা, সহযোগী অধ্যাপক (হিসাব বিজ্ঞান) মো. আসাদুজ্জামান, সহকারী অধ্যাপক (ব্যাবস্থাপনা বিভাগ) মো. আব্দুল জব্বার, সহকারী অধ্যাপক (অর্থনীতি বিভাগ) সঞ্জিৎ বল, সহকারী অধ্যাপক (দর্শন বিভাগ) পবিত্র কুমার মণ্ডল ও সহকারী অধ্যাপক (বাংলা বিভাগ) জাহিদুল হাসান আকন।

এ বিষয়ে জানতে চাইলে অধ্যক্ষ গোলাম মোস্তফা জানান, আমাদের মোবাইর ফোনে চাঁদা দাবি করেছে সর্বহারা পরিচয়ে। চাঁদা না দিলে হত্যার হুমকিও দিয়েছে। এ অবস্থায় আমি ও শিক্ষকগণ তাদের পরিবারের সদস্যরা চরম উৎকণ্ঠার মধ্যে আছেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আব্দুল্লাহ বলেন, ৬ শিক্ষককের কাছ থেকে চাঁদা দাবিসহ হত্যার হুমকি দেয়ায় থানায় জিডি করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

 



সর্বশেষ সংবাদ
%d bloggers like this: